shono
Advertisement

‘এটা নতুন ভারত, শুধরে যাও, নইলে…’, ইডির নজরে থাকা বলিউড তারকাদের সতর্কবাণী কঙ্গনার

ফের বলিউড তারকাদের একহাত নিলেন বলিউডের 'কন্ট্রোভার্সি ক্যুইন'।
Posted: 06:02 PM Oct 07, 2023Updated: 06:02 PM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাদেব বেটিং অ্যাপ ইস্যুতে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের তালিকায় রয়েছে বলিউডের একাধিক তারকার নাম। সেই তালিকায় জ্বলজ্বল করছে রণবীর কাপুর, সানি লিওনি, টাইগার শ্রফ, নেহা কক্কর-সহ আরও তারকার নাম। ইডির পাঠানো লিস্টে ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতী খারবান্দা, নুসরত বারুচা থেকে ক্রুষ্ণা অভিষেক-এর নামও রয়েছে। যে ইস্যুতে বিটাউনের অন্দরেও চাপানোতর। এবার সেই প্রেক্ষিতেই ইডির নজরে থাকা বলিউড তারকাদের সতর্কবাণী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)।

Advertisement

অভিনেত্রীর দাবি, “মহাদেব বেটিং অ্যাপের তরফে তাঁর কাছেও বারবার প্রস্তাব এসেছে, কিন্তু তিনি ফিরিয়ে দিয়েছেন। কঙ্গনার মন্তব্য, আমার কাছে ১ বছরে অন্তত ছয় বার ওদের কাছ থেকে প্রস্তাব এসেছে। প্রতিবার কয়েক কোটি টাকা বাড়িয়ে আমাকে প্রলোভন দেখিয়েছিল। তবে আমি প্রতিবার না করেছি। এটা নতুন ভারত। শুধরে যাও নইলে তোমাদের জোর করে শুধরে দেওয়া হবে।”

[আরও পড়ুন: ED ডাকতেই অসুস্থ রণবীর কাপুর! মুখ লুকিয়ে গেলেন ক্লিনিকে, টি-শার্টে বিশেষ বার্তা, দেখুন]

প্রসঙ্গত, মহাদেব বেটিং অ্যাপের দুই মাথা সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দুজনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা গিয়েছে। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যারা রেজিস্ট্রার করতেন, তাদের টাকা এক বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টে জমা পড়ত। উল্লেখ্য, এই একই কাণ্ডে সম্প্রতি রণবীর কাপুর, সানি লিওনিকেও (Sunny Leone) তলব করেছিল ইডি।

[আরও পড়ুন: জা সোফি ও ভাসুর জো জোনাসের ডিভোর্সে ধর্মসংকটে প্রিয়াঙ্কা! কেন ফাঁপড়ে ‘দেশি গাল’?]

শুধু তাই নয়! আরও চাঞ্চল্যকর তথ্য, এই বেটিং অ্যাপের নেপথ্য মূলচক্রী সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছেন। যে বিয়ের খরচ শুনে চোখ কপালে উঠবে! ২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। তাঁরাই এবার ইডির নজরে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement