shono
Advertisement

মা হওয়ার জন্য ইদানীং কী করছেন কঙ্গনা?

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে কঙ্গনা নিজেই জানিয়েছেন সেই কথা! The post মা হওয়ার জন্য ইদানীং কী করছেন কঙ্গনা? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:36 AM Dec 20, 2016Updated: 08:06 PM Dec 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড তো বটেই, দুনিয়াও তাঁকে চেনে এক স্বাবলম্বী নারী হিসেবে। তা, অবিবাহিতা স্বাবলম্বী নারীরা যদি মা হতে চান, কী করতে পারেন তাঁরা?
এই প্রসঙ্গে এসে মনে পড়তে পারে বলিউডের আরেক নায়িকার কথা। প্রিয়াঙ্কা চোপড়াকেও তো বিশ্ব চেনে স্বয়ংসম্পূর্ণ এক নারী হিসেবেই! তো, সেই যে বলেছিলেন প্রিয়াঙ্কা- একমাত্র সন্তান ছাড়া আর কোনও কারণেই তাঁর পুরুষের দরকার পড়বে না, কঙ্গনা রানাউতেরও কি সেই একই মত?
বলা মুশকিল! কেন না খামখেয়ালের জন্যও বলিউডে কঙ্গনা বেশ কুখ্যাত! যাই হোক, নায়িকার দাবি- আপাতত না কি তাঁর সারা শরীর-মন মা হওয়ার জন্য হাহাকার করছে! সাম্প্রতিক এক সাক্ষাৎকারে কঙ্গনা নিজেই জানিয়েছেন সেই কথা।
“আমি যথেষ্টই স্বাবলম্বী। এমন কিছু নেই যা আমার দরকার হতে পারে! কিন্তু মুশকিলটা বেধেছে অন্য জায়গায়। হয় কী, কুড়ি পেরিয়ে গেলেই বাৎসল্য হঠাৎ এসে হানা দেয় মেয়েদের মনে। তখন সারা শরীর, মন হাহাকার করে মা হওয়ার জন্য। আমার সঙ্গেও ইদানীং সেটাই হচ্ছে”, কবুল করেছেন নায়িকা।
তা বেশ কথা! মা হওয়া এমন কী মুশকিলের ব্যাপার! চাইলে তো সন্তান দত্তক নিতেই পারেন কঙ্গনা। তার ভরণপোষণের ক্ষমতা যে নায়িকার আছে, নিজের মুখেই তো তা জানিয়েছেন তিনি! ওই ‘স্বাবলম্বী’ শব্দটা ব্যবহার করে। তবে আর অসুবিধাটা কোথায়?
আসলে কঙ্গনা সন্তানের জন্ম দিতে চান! তাই তিনি আপাতত রয়েছেন মনের মানুষের খোঁজে। তাঁকে খুঁজে পেলেই আশা করা যায় মা হওয়ার সুসংবাদটিও সবাইকে জানাবেন তিনি। “আপাতত কেবল অপেক্ষা করে চলেছি মা হওয়ার জন্য”, একটু গোমড়া মুখেই জানিয়েছেন কঙ্গনা!

Advertisement

The post মা হওয়ার জন্য ইদানীং কী করছেন কঙ্গনা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement