shono
Advertisement

কঙ্গনার নগ্ন ছবি ফাঁস করেছিলেন হৃতিক! উঠল বিস্ফোরক অভিযোগ

বিস্ফোরক অভিনেত্রীর বোন, কী টুইট করলেন দেখে নিন। The post কঙ্গনার নগ্ন ছবি ফাঁস করেছিলেন হৃতিক! উঠল বিস্ফোরক অভিযোগ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:52 PM Oct 08, 2017Updated: 03:39 PM Oct 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিক-কঙ্গনা তথাকথিত সম্পর্কের গল্প বলিউডি চিত্রনাট্যকেও যেন হার মানিয়ে দিচ্ছে। কে কার অ্যাকাউন্ট হ্যাক করেছে, আর কে কার ভুল আইডি-তে মেল করেছেন, কে কাকে ভুল ভেবে প্রেম করে গিয়েছেন, তা যেন রীতিমতো ধন্দের বিষয়। তবে এবার হৃতিকের বিরুদ্ধে উঠল নতুন অভিযোগ। কঙ্গনার নগ্ন ছবি তিনি ফাঁস করেছেন বলে অভিযোগ কঙ্গনার বোন রঙ্গোলির।

Advertisement

 ‘কেদারনাথ’-এর ফার্স্ট লুকে সইফ-কন্যা মনে করাচ্ছেন মা অমৃতাকে ]

‘ক্রিস-৩’ ছবির আগে থেকেই হৃতিক-কঙ্গনার সম্পর্ক গড়ে ওঠে। তবে তা শেষ হয়েও যায়। কিন্তু এখান থেকেই গল্পের শুরু। হৃতিকের অভিযোগ, কোনওরকম সম্পর্কই ছিল না তাঁদের মধ্যে। কিন্তু কঙ্গনা তাঁকে একের পর এক মেল করতে থাকেন। এবং তা চলে প্রায় বছর দুয়েক ধরে। তাহলে এতদিন চুপ করেছিলেন কেন? সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে এসে হৃতিক জানান, সম্মানহানির ভাবনা তো ছিলই। উপরন্তু তিনি ভেবেছিলেন, কঙ্গনার মেল আইডি হ্যাক করে কেউ এ কাজ করছিলেন। শেষমেশ বাধ্য হয়েই অজ্ঞাতপরিচয় হ্যাকারের বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেন। অন্যদিকে কঙ্গনার দাবি, সম্পর্ক ছিল তো বটেই। এমনকী কঙ্গনাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন হৃতিক। অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে তখন সম্পর্ক খারাপ চলছিল বলেই জানান তিনি। এক হিন্দি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকারে কঙ্গনা জানান, হৃতিক প্রথমে বলেছিলেন, স্ত্রী হিসেবে কখনওই কঙ্গনাকে তিনি স্বীকৃতি দিতে পারেননি। সেই বিবেচনায় কঙ্গনা সরে গিয়েছিলেন। এরপর ‘ক্রিস-৩’ ছবিতে হৃতিকই জোরাজুরি করে তাঁকে সই করান। ডিভোর্সের পর ফের সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করেন। আবার দূরে সরে যান। পরে ‘কুইন’ হিট হওয়ার পর একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। কঙ্গনার দাবি, যতদিন তিনি ফ্লপ অভিনেত্রী ছিলেন ততদিন এ নিয়ে মাথা ঘামাননি হৃতিক। কিন্তু কুইন ও তনু ওয়েডস মনু রিটার্নস-এর পর তিনি যখন স্টারডম পেয়ে গিয়েছেন, তখনই মেলের কাণ্ড তৈরি করে পিঠ বাঁচাতে নেমেছেন অভিনেতা। হাজারখানেক মেল ও একান্ত মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। আইনি নোটিস জমা পড়েছে দু-পক্ষের। এবং শেষমেশ বিবাদের জল গড়িয়েছে আদালতে।

[  কেন পর্নস্টারের পাশে মিঠুন চক্রবর্তীর ছেলে? নেটদুনিয়ায় তুঙ্গে বিতর্ক ]

এবার হৃতিকের বিরুদ্ধে কঙ্গনার নগ্ন ছবি ফাঁসের বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রীর বোন রঙ্গোলি। তাঁর দাবি, মর্যাদার কথা ভেবে হৃতিক নাকি চুপ করে ছিলেন। তাহলে একটি মেয়ের মর্যাদা এভাবে নষ্ট করলেন কী করে? কীভাবেই বা তার নগ্ন ছবি ফাঁস করলেন? একের পর এক টুইটে রঙ্গোলি জানিয়েছেন, হৃতিকের পরিবারকে তিনি জড়াতে চান না। কিন্তু যাঁর নগ্ন ছবি ফাঁস হয়েছিল তিনি যেহেতু তাঁর বোন, তাই মুখ না খুলে তাঁর আর কোনও উপায় নেই।

এদিকে এই ঘটনায় রীতিমতো দ্বিধাভক্ত বলিউড। হৃতিক প্রকাশ্যেই জানিয়েছেন, একাধিক শীর্ষ তারকার সঙ্গে কথা বলেই তিনি মুখ বন্ধ করে ছিলেন এতদিন। তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন ফারহান আখতারও। খোলা চিঠিতে জানিয়েছেন, কঙ্গনা যা বলছেন তা মেনে নেওয়া যায় না। অন্যদিকে কঙ্গনার অভিযোগ, রোশন পরিবার অত্যন্ত প্রভাবশালী। টাকার জোরে তাঁকে জেলে পুরতেও পারে। এমনকী মহিলা কমিশনও এদের প্রভাবের কাছে মাথা নুইয়েছে। তাঁর প্রশ্ন, যে অজ্ঞাতপরিচয় ব্যক্তির কথা হৃতিক বলছেন, তাঁকে এত বছর পরেও সামনে আনতে পারলেন না কেন? তাঁর দাবি, তিনি কোনও অভিযোগ করেননি, করেছেন হৃতিকই। এখন যেনতেন প্রকারেণ তাঁকে মানসিকভাবে অসুস্থ প্রমাণ করতে পারলে ও ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করতে পারলেই সমস্ত অভিযোগ অস্বীকার করা যাবে। আপাতত এই বিবাদেই সরগরম টিনসেল টাউন।

[  উত্তেজক ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুলতে গিয়ে বেসামাল মল্লিকা ]

The post কঙ্গনার নগ্ন ছবি ফাঁস করেছিলেন হৃতিক! উঠল বিস্ফোরক অভিযোগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement