shono
Advertisement

বক্স অফিসে হিট পেতে দক্ষিণী নায়কের সঙ্গে জুটি বাঁধছেন কঙ্গনা, আসছে ‘তন্নু ওয়েডস মন্নু ৩’

ইতিমধ্য়েই কঙ্গনার সঙ্গে একান্তে দেখা করেছেন দক্ষিণী নায়ক।
Posted: 12:37 PM Oct 28, 2023Updated: 12:40 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ছবি করছেন। কিন্তু খবরে থাকলেও, বক্স অফিসে কিন্তু হিটের মুখ দেখছেন না কঙ্গনা রানাউত। এই যেমন সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনার তেজস। ফিল্ম সমালোচকরা বলছেন, তেজস ছবিতেও নাকি কঙ্গনার অভিনয় খুব একটা মন কাড়তে পারেনি। কেরিয়ারের এমন অবস্থা নিয়ে বেশ চিন্তিত কঙ্গনা নিজেও। তাই তো কপাল ঘোরাতে নতুন নতুন পন্থা আনছেন বলিউডের কুইন।

Advertisement

দক্ষিণী নায়করা বলিউডে এখনও দারুণ হিট। আর তাই তো বলিউডি নায়ককে ভুলে এবার দক্ষিণী নায়কের দিকে ঝুঁকেছেন কঙ্গনা। আর এবার কঙ্গনার নজর বিজয় সেতুপতির দিকে। হ্য়াঁ, বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, কঙ্গনা এবার তৈরি করতে চলেছেন তন্নু ওয়েডস মন্নু ৩। আর এই ছবিতেই কঙ্গনা জুটি বাঁধছেন বিজয় সেতুপতির সঙ্গে।

[আরও পড়ুন: কঙ্গনার গতানুগতিকতায় ফিকে ‘তেজস’-এর তেজ, দেশপ্রেমের রানওয়েতেও হল না বাজিমাত]

যতই কঙ্গনা নিয়ে বলিউডে বিতর্ক হোক, কঙ্গনা কিন্তু নিজের মতো করে বলিউডের পর্দায় নিজেকে প্রমাণ করেই চলেছেন। এমনকী, বহু ছবিতেই কঙ্গনা নিজের হাতের মুঠোয় রাখছেন বক্স অফিস। একের পর এক হিটও দিচ্ছেন, সমালোচকদের কাছ থেকে প্রশংসাও কুড়িয়ে নিচ্ছেন কঙ্গনা (Kangana Ranaut)। এই যেমন, বলিউডের এই বিতর্ক কুইন একেবারেই প্রস্তুত তাঁর নতুন ছবি নিয়ে। শোনা যাচ্ছে, কঙ্গনার কল্যাণেই নাকি ফের বড়পর্দায় আসতে চলেছে ‘তন্নু ওয়েডস মন্নু’র নতুন সিক্যুয়েল। চিত্রনাট্য নাকি একদম তৈরি। এমনকী, সেই চিত্রনাট্য পড়ে সবুজ সংকেতও দেখিয়েছেন কঙ্গনা।

[আরও পড়ুন: ভাঙা মনে রণবীর-রশ্মিকার নিবিড় চুম্বন, ‘সতরঙ্গা’র সুরে ফের মন কাড়লেন অরিজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement