shono
Advertisement

জামিয়া কাণ্ডে সরব মহেশ, মেয়ে পূজা ভাটকে জড়িয়ে কদর্য মন্তব্য কঙ্গনার বোন রঙ্গোলির

কী বললেন রঙ্গোলি চান্দেল? The post জামিয়া কাণ্ডে সরব মহেশ, মেয়ে পূজা ভাটকে জড়িয়ে কদর্য মন্তব্য কঙ্গনার বোন রঙ্গোলির appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 PM Dec 18, 2019Updated: 09:42 PM Dec 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামিয়া কাণ্ডের প্রতিবাদে বলিউডের ডাকসাইটে অভিনেতারা চুপ থাকলেও সে পথে হাঁটেননি পরিচালক মহেশ ভাট। আক্রান্ত পড়ুয়াদের প্রতিবাদী মিছিলের ছবি শেয়ার করে সরব হয়েছেন। যার পরিপ্রেক্ষিতে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল প্রবীণ এই পরিচালকের মেয়ে পূজা ভাটকে নিয়ে কদর্য মন্তব্য করলেন প্রকাশ্যে।

Advertisement

জামিয়া কাণ্ডের প্রতিবাদে দিন দুয়েক আগে পরিচালক মহেশ ভাট টুইট করেছিলেন। মা সারদার বাণী ধার করে তিনি লিখেছিলেন, “ভাঙতে পারে সবাই গড়তে পারে কজন?” একই টুইটে পশিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও করেছেন। তাঁর কথায়, মাননীয়া মমতা মা সারদার এই বাণীই একেবারে অক্ষরে অক্ষরে পালন করেন। পর পর আরও বেশ কয়েকটি টুইটে নাগরিকত্ব সংশোধনী আইনের (Citizenship Amendments Act) প্রতিবাদে দেশজুড়ে যা হচ্ছে, তার প্রতিবাদ করতে দেখা যায়। জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের আক্রান্ত হওয়ার প্রতিবাদে যে মিছিল হয়, সেরকমই একটি ভিডিও শেয়ার করেছিলেন পরিচালক মহেশ ভাট। আর সেখানেই ‘তৎপরতা’র সঙ্গে হাজির হন অভিনেত্রী কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। স্বভাবসিদ্ধগতভাবে প্রবীণ পরিচালক মহেশকে কটাক্ষ করে কদর্য মন্তব্য করতেও পিছপা হলেন না কঙ্গনার বোন।

[আরও পড়ুন: ‘কোনও আফসোস নেই’, জামিয়ার মিছিলে হেঁটে ‘সাবধান ইন্ডিয়া’ থেকে বাদ সঞ্চালক সুশান্ত ]

মহেশ ভাট এরপর একটি টুইটে লেখেন, “এই আইন একেবারেই দুর্বল এবং মনুষ্যত্ব রক্ষা করতে অক্ষম।” এরপরই রঙ্গোলি তাঁর স্বভাবসিদ্ধগতভাবে মহেশের সমালোচনা করে একটি টুইট করেন। লিখেছেন, “অনুপ্রবেশকারীদের জন্য কী দুঃখই না হচ্ছে আপনার।” এখানেই শেষ নয়! এমনকী, মেয়ে পূজা ভাটের সঙ্গে বাবা মহেশের চুম্বনের ছবিও তার সঙ্গে পোস্ট করেও কদর্য মন্তব্য করেছেন।  আরও একটি পোস্টে লিখেছেন, “ভাট সাহেব, বই পড়লে শুধু বড় বড় কথা বলা শেখা যায়, ভদ্রলোক তো আর হওয়া যায় না। যুবতী কন্যাকে কোলে বসিয়ে চুম্বনের ছবি তোলেন। মানুষ কাজের মধ্য দিয়েই বড় হয়। আপনি দেশের জন্য কী করেছেন? এই সব ফালতু উদারনৈতিকতা এখানে চলবে না।” যদিও রঙ্গোলির এরকম কদর্য মন্তব্যের পরও কোনও রকম প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি মহেশ কিংবা ভাট পরিবারের সদস্যদের কাউকেই।

[আরও পড়ুন: ‘বিজেপির আইটি সেলই দেশে হিংসা ছড়াচ্ছে’, মোদিকে তোপ অভিনেত্রী রেণুকা সাহানির ]

The post জামিয়া কাণ্ডে সরব মহেশ, মেয়ে পূজা ভাটকে জড়িয়ে কদর্য মন্তব্য কঙ্গনার বোন রঙ্গোলির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement