shono
Advertisement

পরকীয়ায় মজে স্ত্রী! ভিনরাজ্য থেকে বাড়ি ফিরেই দুই সন্তান-সহ মহিলাকে পিটিয়ে খুন স্বামীর

পরিবারকে খুন করে আত্মগ্লানিতে চরম সিদ্ধান্ত স্বামীরও।
Posted: 12:11 PM Apr 16, 2023Updated: 12:11 PM Apr 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরকীয়ায় জড়িয়েছেন স্ত্রী! সেই সন্দেহে স্ত্রী ও দুই সন্তানকে মেরে আত্মঘাতী হলেন স্বামী। শনিবার রাতে উত্তরপ্রদেশের কানপুরে একটি বাড়ি থেকে ৪ জনের দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, স্ত্রী পরকীয়ায় লিপ্ত, এই সন্দেহে পরিবারের সকলকে খুন করে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি।

Advertisement

ইন্দ্রপাল নিশাদ (৪০) গুজরাটের (Gujarat) কারথানায় কাজ করেন। দিন দুয়েক আগে কানপুরে নিজের বাড়িতে ফিরেছিলেন। বাড়িতে তাঁর স্ত্রী, এক ছেলে ও মেয়েকেনিয়ে থাকতেন। শুক্রবার ফেসবুক লাইভ করে নিশাদ অভিযোগ করেন, তাঁর স্ত্রী পরকীয়ার সম্পর্কে জড়িয়েছেন। এনিয়ে দুজনের মধ্যে অশান্তিও হচ্ছিল। শেষপর্যন্ত শনিবার দুই সন্তান ও স্ত্রীকে নৃশংসভাবে পিটিয়ে খুন করে নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

[আরও পড়ুন: ১৬-২২ এপ্রিলের Horoscope: নতুন বছরের প্রথম সপ্তাহটি কেমন যাবে আপনার? জেনে নিন রাশিফল]

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। দেখেন, বিছানার উপর তিনটে লাশ পড়ে রয়েছে। শরীরজুড়ে আঘাতের চিহ্ন। আর সিলিং থেকে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন নিশাদ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে ফরেনসিক টিমও। পুলিশের প্রাথমিক ধারনা, স্ত্রী ও সন্তানদের খুন করে আত্মহত্যা করেছেন ওই ব্যাক্তি।

[আরও পড়ুন: ১৬-২২ এপ্রিলের Horoscope: নতুন বছরের প্রথম সপ্তাহটি কেমন যাবে আপনার? জেনে নিন রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement