shono
Advertisement

চুরি করা হয়েছে ‘কান্তারা’ছবির গান! পরিচালক ঋষভকে তলব কেরল পুলিশের

বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল 'কান্তারা'।
Posted: 02:24 PM Feb 13, 2023Updated: 02:24 PM Feb 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছিব ‘কান্তারা’। সমালোচক থেকে দর্শক প্রত্য়েকেই এই ছবির প্রশংসায় পঞ্চমুখ। এমনকী, এই ছবির পরিচালক ঋষভ শেট্টিকে নিয়ে অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করেছিল। তবে এবার এই ঋষভের নামেই অভিযোগ উঠল চুরির। দক্ষিণী ভারতের এক জনপ্রিয় ব্যান্ড থাইকুডম ব্রিজ-এর অভিযোগ অনুযায়ী, পরিচালক ঋষভ তাঁদের থেকে একটি গান চুরি করেছেন। আর এই অভিযোগের ভিত্তিতেই কান্তারার পরিচালক ও প্রযোজককে তলব করল কেরল পুলিশ। আদালতেই উঠেছে এই মামলা।

Advertisement

এই ব্যান্ডের অভিযোগ অনুযায়ী, ‘থাইকুডম ব্রিজ’-এর দাবি ‘কান্তারা’ ছবিতে ‘বরাহ রূপম’ গানটির সঙ্গে তাঁদের স্বরচিত গান ‘নবরসম’-এর হুবহু মিল রয়েছে। সরাসরি গান চুরি করার অভিযোগ তুলেছে ওই ব্যান্ড। ‘কান্তারা’ মুক্তির প্রায় পাঁচ বছর আগে ‘নবরসম’ গানটি মুক্তি পেয়েছে, তাই তাঁদের অভিযোগ ‘কান্তারা’ ছবির দিকে। যদিও ছবির সংগীত পরিচালক এই অভিযোগকে ভ্রান্ত বলেই জানিয়েছেন।

[আরও পড়ুন: নাচ না দুর্ঘটনা? ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির গান প্রকাশ্যে আসতেই কটাক্ষ সলমনকে ]

প্রসঙ্গত, গত বছরের ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘কান্তারা’। নেটদুনিয়া মারফত পাওয়া তথ্য অনুযায়ী, ১৬ কোটি টাকা বাজেটের সিনেমাটি প্রায় ৩২৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। ২০২২ সালের সবচেয়ে বেশি আয় করা সিনেমাগুলির (কেজিএফ চ্যাপ্টার ২, RRR, ব্রহ্মাস্ত্র) মধ্যে সপ্তম স্থানে রয়েছে এই ছবি। এই সাফল্য পেতে ছবির নায়ক তথা পরিচালক ঋষভ শেট্টিকে চূড়ান্ত পরিশ্রম করতে হয়েছে। আবার দৈব কোলা বা বুটা কোলার মতো পবিত্র নাচের দৃশ্য শুটিং করার প্রায় এক মাস আগে থেকে আমিষ খাওয়া একেবারে ছেড়ে দিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: এ কেমন সাজ! সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশনে দিশার পোশাক দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement