shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ডের ছবি পোস্ট কপিলের

জানেন কবে, কোথায় বিয়ের আসর বসছে কপিলের? The post সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ডের ছবি পোস্ট কপিলের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:40 PM Nov 29, 2018Updated: 08:40 PM Nov 29, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যেন বিয়ের মরশুম চলছে। দীপিকা-রণবীরের বিয়ের হ্যাংওভার যেমন এখনও কাটাতে পারেননি নেটিজেনরা। তেমনই আবার অন্যদিকে চলছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে নিয়ে তোড়জোড়। আর এই  তালিকায় এবার নাম লেখালেন অভিনেতা কপিল শর্মা। আগামী ১২ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী জিন্নির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি।

Advertisement

[ডিসেম্বরে চারহাত এক হচ্ছে কপিল শর্মার, পাত্রীটি কে?]

পাঞ্জাবের জলন্ধরে জিন্নির বাড়িতে বসবে বিয়ের আসর। ইনস্টাগ্রামে নিজের বিয়ের কার্ড পোস্ট করে ভক্তদের থেকে আশীর্বাদ চেয়েছেন কমেডি কিং। বিয়ের কার্ডে লেখা রয়েছে, ‘‘হৃদয়ের আনন্দ ও গুরুজনদের আশীর্বাদকে সঙ্গী করে আমি ও জিন্নি ভালবাসা, সম্মান ও একত্রে পথচলার নতুন যাত্রা শুরু করতে চলেছি আগামী ১২ ডিসেম্বর।’’

এই ঘোষণা করে তিনি যে খুব আনন্দিত সে কথাও জানাতে ভোলেলনি। ১৪ ডিসেম্বর অমৃতসরে হবে কপিল-জিন্নির রিসেপশন। বলিউডের সহকর্মী ও বন্ধুবান্ধবদের জন্যও হবে বিশেষ রিসেপশন পার্টি। মুম্বইয়ে পার্টি হবে ২৪ ডিসেম্বর।

[অবশেষে গার্লফ্রেন্ডের সঙ্গে পরিচয় করালেন কপিল শর্মা]

কপিল ও জিন্নির পরিচয় সেই কলেজ জীবনে৷ তখন থেকেই একে অপরকে পছন্দ করতেন তাঁরা৷ এর আগে দুজনকে একসঙ্গে ‘হাস বলিয়ে’ নামের একটি রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছিল৷ মঞ্চে তাঁদের কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের৷ যদিও তখন জানা ছিল না, ভিতর ভিতর প্রেম পর্ব শুরু হয়ে গিয়েছিল তাঁদের৷ নিজের কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে মুম্বইয়েই বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন কপিল৷ আর গার্লফ্রেন্ড থাকেন জলন্ধরে৷ তিনিই বাবার ব্যবসার দেখাশোনা করেন৷ ফলে এই লাভ বার্ডদের দেখা সাক্ষাৎ একটু কমই হয়৷ মাসকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ধুমধাম করে নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন কপিল শর্মা৷ এবার জানালেন বিয়ের কথা৷ তবে কানাঘুষো শোনা যায় ইতিমধ্যেই বাগদান পর্বও নাকি সেরে ফেলেছেন কপিল-জিন্নি৷ যদিও এ খবরের সত্যতা নিয়ে সন্দেহ রয়েছে৷

The post সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ডের ছবি পোস্ট কপিলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement