shono
Advertisement

‘কেবিসি’-র ফাইনালের মঞ্চে কপিল, বিগ বি-কে শোনালেন গানও

কী কী হল শুটিং সেটে? The post ‘কেবিসি’-র ফাইনালের মঞ্চে কপিল, বিগ বি-কে শোনালেন গানও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:42 PM Nov 18, 2018Updated: 04:42 PM Nov 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র একটা সপ্তাহ। তারপরই এবারের মতো শেষ ‘কৌন বনেগা ক্রোড়পতি ১০’ মরশুম। আর চলতি মরশুমের গ্র্যান্ড ফিনালেকে আরও জমজমাট করে তুলতে বিগ বি-র সঙ্গে মঞ্চে হাজির থাকবেন কমেডিয়ান কপিল শর্মা।

Advertisement

গত মরশুমগুলির মতো এবারও দর্শকদের মন জয় করে নিয়েছে অমিতাভ বচ্চনের এই রিয়ালিটি শো। আমজনতা থেকে সেলিব্রিটি, প্রত্যেকের উপস্থিতিতেই এক-একটি পর্বের টিআরপি আকাশ ছুঁয়েছে। আর যেখানে সঞ্চালকের ভূমিকায় স্বয়ং বিগ বি, সে শো তো এমনিতেই হিট। তবে শেষ সপ্তাহটি আরও জমজমাট করে তুলতে শোয়ের আয়োজকরা আমন্ত্রণ জানিয়েছেন কপিল শর্মাকে। খুব শিগগির এই চ্যানেলেই নিজের রিয়ালিটি শো নিয়ে কামব্যাক করবেন জনপ্রিয় কমেডিয়ান। আর তার আগেই অমিতাভের সঙ্গে ফাইনালের মঞ্চ শেয়ার করে নেওয়ার সৌভাগ্য হয়েছে তাঁর। তবে তিনি একা নন, সঙ্গে আসছেন তাঁর সহকর্মী চন্দন প্রভাকরও।

[অপেক্ষার অবসান, কন্যা সন্তানের জন্ম দিলেন নেহা ধুপিয়া]

ইতিমধ্যেই ফিনালের শুটিং হয়ে গিয়েছে। নিজের টুইটার হ্যান্ডেলে সে ছবি পোস্টও করেছেন কপিল শর্মা। বিগ বি-কে সঙ্গে পেয়ে কপিল কতটা উচ্ছ্বসিত এবং আপ্লুত, সোশ্যল মিডিয়ায় ইতিমধ্যেই তার সাক্ষী হয়েছেন নেটিজেনরা। শুটিংয়ের পর ফেসবুক লাইভ করে ভক্তদের নিজেদের অভিজ্ঞতার কথা জানান কপিল ও চন্দন। শোয়ের প্রতিযোগী করমবীর রবি কর্লার সঙ্গী হিসেবেই হাজির হয়েছিলেন তাঁরা। প্রতিযোগীকে পুরস্কার অর্থ জিতিয়ে দিতে করমবীরের পাশে বসে বিগ বি-র প্রশ্নের জবাবও দেন কপিল।

শো জুড়ে হাসি-ঠাট্টা তো ছিলই, সেই সঙ্গে দর্শকদের গানও শোনান কপিল। অমিতাভের ‘দ্য গ্রেট গ্যাম্বলার’ ছবির ‘দো লাফজো কি হ্যায়’ গানটি গেয়ে হাততালি কোড়ান তিনি। আরও কী কী হল ফিনালের শুটিং সেটে? তা জানতে দর্শকদের টিভির পর্দায় চোখ রাখতে হবে আগামী ২৩ নভেম্বর। সেদিনই ‘কৌন বনেগা ক্রোড়পতি ১০’ মরশুমে ইতি টানবেন বলিউড শেহনশাহ।

[রাজকীয় বিয়ে সেরে মুম্বইয়ে ফিরলেন দীপবীর, দেখুন ভিডিও]

The post ‘কেবিসি’-র ফাইনালের মঞ্চে কপিল, বিগ বি-কে শোনালেন গানও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement