shono
Advertisement

OMG! সোশ্যাল মিডিয়ায় এ কাকে খুঁজে পেলেন করণ জোহর

কাকে দেখে কথা হারালেন প্রযোজক-পরিচালক? The post OMG! সোশ্যাল মিডিয়ায় এ কাকে খুঁজে পেলেন করণ জোহর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:36 PM Aug 30, 2018Updated: 09:06 PM Aug 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঘা বাঘা তারকাদের নিজের কথা শুনতে বাধ্য করেন। সোফায় বসিয়ে ব়্যাপিড ফায়ারের উত্তর চেয়ে থাকেন। এমনিতে কথা বলতে বেজায় ভালবাসেন করণ জোহর। যে কোনও পরিস্থিতিতে সমালোচকদের পালটা জবাব দিয়ে দেন। কিন্তু এবার এমন ঘটনা প্রযোজক-পরিচালকের সঙ্গে ঘটল যে, তিনি নিজেই বাক্যহারা। যেন নিজের যমজ ভাইকে সোশ্যাল মিডিয়ায় খুঁজে পেলেন পরিচালক-প্রযোজক।

Advertisement

[OMG! অনুষ্কা, দীপিকাদের ভয়ে কাঁটা হয়ে থাকেন অমিতাভ বচ্চন!]

কথায় বলে একইরকম দেখতে সাতজন মানুষ এ পৃথিবীতে থাকে। সাধারণ মানুষের ক্ষেত্রে তেমন উদাহরণ সহজে খুঁজে পাওয়া দুষ্কর। কিন্তু তারকাদের মতো দেখতে কাউকে না কাউকে ঠিক পাওয়া যায়। এতে নতুন কিছু নেই। বিরাট কোহলি থেকে শুরু করে সাম্প্রতিক টাইগার শ্রফ, সকলেরই ‘ডুপ্লিকেট’ খুঁজে পাওয়া গিয়েছে। কিন্তু করণ জোহর এতদিন সেই তালিকা থেকে বাদ ছিলেন। তা আর হল না। শেষমেশ করণেরও ‘ডুপ্লিকেট’ প্রকাশ্যে চলেই এল। তাও আবার সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে। তিনি আবার নিজেই নিজের ছবি করণকে ট্যাগ করেছেন।

[আটপৌরে বাঙালিয়ানা নিয়ে প্রকাশ্যে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ট্রেলার]

টুইটারে যুবকের নাম উসমান খান। মেরুণ কোর্ট ও স্কার্ফ পরে পুরো করণের মতোই সেজেছেন উসমান। নিজের এ ছবি করণকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘সবাই বলে আমি করণ জোহরের মতো দেখতে, সত্যিই কি তাই?’ এমনিতে প্রশ্নের উত্তর দিতে করণের জুড়ি মেলা ভার। কিন্তু এ প্রশ্নের উত্তরে বাক্য হারিয়েছেন প্রযোজক-পরিচালক।  

 

[ফের দমফাটা হাসি উপহার দিতে ছোটপর্দায় আসছেন কপিল শর্মা]

The post OMG! সোশ্যাল মিডিয়ায় এ কাকে খুঁজে পেলেন করণ জোহর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement