shono
Advertisement

Breaking News

Karan Johar

তারকা খচিত প্রিমিয়ার আর নয়, বিবৃতি করণের, ধর্মা প্রোডাকশনের শেয়ার বিক্রির পথে পরিচালক!

১১ অক্টোবর মুক্তি পেতে চলেছে করণের 'জিগরা'।
Published By: Akash MisraPosted: 03:14 PM Oct 08, 2024Updated: 04:30 PM Oct 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ অক্টোবর মুক্তি পেতে চলেছে করণ জোহরের প্রযোজনা সংস্থার তৈরি 'জিগরা' ছবি। আলিয়া ভাটের এই ছবির ট্রেলার ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে সোশাল মিডিয়ায়। তবে ছবি মুক্তির আগে করণ(Karan Johar) এমন এক ঘোষণা করে দিলেন, যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন বলিউডের তারকারা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি করণ তাঁর সোশাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, ছবির তারকাখচিত প্রিমিয়ার তিনি আর করছেন না। এমনকী, এই সিদ্ধান্ত নেওয়ার জন্য বলিউড এবং সাংবাদিকদের কাছে ক্ষমাও চেয়েছেন করণ জোহর। বলিউডের একাংশ মনে করছেন, করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন লোকসানের মুখ দেখে। আর সেই কারণেই ব্যয়বহুল প্রিমিয়ার থেকে পিছপা হয়েছেন করণ। আবার রটেছে, করণ নাকি লোকসানের কারণে প্রযোজনা সংস্থার সিংহভাগ শেয়ার বিক্রি করতে চলেছেন। তবে এই নিয়ে এখনও পর্যন্ত কোনও অফিসিয়াল মন্তব্য পাওয়া যায়নি করণের তরফ থেকে।

১১ অক্টোবর মুক্তি পেতে চলেছে করণের জিগরা। এই ছবির মুক্তির আগেই এমন ঘোষণায়, রীতিমতো হইচই বলিপাড়ায়। এই ছবির একটি বড় অংশ জুড়ে রয়েছে বাস্কেটবল খেলার অংশ এবং মারকাটারি অ্যাকশন সিকোয়েন্স। যেখানে দুর্ধর্ষ অবতারে দেখা যাবে আলিয়াকে। সেই প্রেক্ষিতেই চরিত্রটিকে নিঁখুতভাবে ফুটিয়ে তুলতে নামী বাস্কেটবল খেলোয়ারদের থেকে প্রশিক্ষণ নেওয়ার পাশাপাশি অ্যাকশনের মারপ্যাঁচও শিখেছেন অভিনেত্রী। হোমওয়ার্কে কোনওরকম কসরত বাকি রাখেননি আলিয়া। আগামী ১১ অক্টোবর দুর্গাপুজোর মরশুমে আসছে এই সিনেমা। একেই আর জি কর কাণ্ডের উত্তাল আবহে নারীশক্তির কথা মুখে মুখে, সেই প্রেক্ষিতে ‘জিগরা’ বক্স অফিসে কীরকম ব্যবসা করবে? চোখ থাকবে সেদিকে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেই প্রেক্ষিতে ‘জিগরা’ বক্স অফিসে কীরকম ব্যবসা করবে? চোখ থাকবে সেদিকে।
Advertisement