shono
Advertisement

টক শোয়ে সুশান্তকে বিদ্রুপের ভিডিও ভাইরাল, নেটিজেনদের রোষের মুখে করিনা

করিনার বাচনভঙ্গিতেই বেশি ক্ষুব্ধ নেটিজেনরা। The post টক শোয়ে সুশান্তকে বিদ্রুপের ভিডিও ভাইরাল, নেটিজেনদের রোষের মুখে করিনা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:56 PM Jun 20, 2020Updated: 02:57 PM Jun 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার কারণ নিয়ে উত্তাল বলিউড। বলা হচ্ছে অবসাদের কারণেই আত্মহত্যা করেছেন তিনি। বলিউডের স্বজনপোষণ আর অপমান মেনে নিতে পারেননি সুশান্ত। তাই জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। অভিযোগের আঙুল উঠেছে করণ জোহর, সলমন খান, সোনম কাপুর, করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)-সহ অনেকের বিরুদ্ধে। কিছুদিন আগে করণ ও আলিয়ার সুশান্তকে নিয়ে বক্তব্যের পুরনো ভিডিও ভাইরাল হয়েছিল। এবার কাঠগড়ায় করিনা।

Advertisement

সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান ডেবিউ করেছেন সুশান্ত সিং রাজপুতের বিপরীতেই। ছবির নাম ‘কেদারনাথ’। বলিউডে একটা ট্রেন্ড আছে। প্রথম ছবির অভিনেতা ও অভিনেত্রীরা ছবি করার সময় থেকেই একে অপরের একটু বেশিই কাছাকাছি চলে আসেন। ফিল্ম ফ্যামিলির মেয়ে ও একজন অভিনেত্রী হওয়ার সুবাদে করিনা জানতেন এ কথা। তাই ‘কেদারনাথ’-এর জন্য সারা আর সুশান্তের মধ্যেও যে এমন একটা সম্পর্ক গড়ে উঠতে পারে, তা আগেভাগেই আন্দাজ করেছিলেন তিনি। তাই সময় থাকতে তিনি সারাকে সাবধানও করে দেন। স্পষ্ট জানিয়ে দেন সুশান্তের সঙ্গে ডেট যেন তিনি না করেন সারা।

[ আরও পড়ুন ‘যিশু-পরমব্রতও কি শুয়ে কাজ পান?’ সৃজিতের সঙ্গে ছবি নিয়ে শ্রীলেখাকে পালটা দিলেন স্বস্তিকা ]

সুশান্তকে করিনার পছন্দ নাই হতে পারে। কিন্তু সারাকে তিনি যেভাবে কথাগুলো বলেছিলেন, তা ভাল লাগেনি কারওর। একটি টক শোয়ে করিনাকে জিজ্ঞাসা করা হয়েছিল, সারাকে তিনি ডেটিংয়ের জন্য কী পরামর্শ দিতে চান? উত্তরে করিনা বলেছিলেন, “ডোন্ট ডেট ইওর ফার্স্ট হিরো।” কিন্তু তাঁর বাচনভঙ্গি দৃষ্টি আকর্ষণ করে দর্শকের। তাঁর কথা তো বটেই, মুখভঙ্গিও সেদিন জানান দিয়েছিল সুশান্তকে কতটা অপছন্দ করেন করিনা। এরপর শোয়ের মধ্যে হাসাহাসিও হয়। সেই ঘটনার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের বক্তব্য, সুশান্তকে যে বলিউড কতবাবে অপমান করেছে, তা বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে এই সব ভিডিও।

[ আরও পড়ুন: অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের ভাইরাল ছবি ঘিরে শোরগোল ]

The post টক শোয়ে সুশান্তকে বিদ্রুপের ভিডিও ভাইরাল, নেটিজেনদের রোষের মুখে করিনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement