shono
Advertisement

জানেন, জন্মদিনে কী উপহার পেল নবাবপুত্তুর তৈমুর?

একেই বোধহয় বলে রাজকীয় উপহার! The post জানেন, জন্মদিনে কী উপহার পেল নবাবপুত্তুর তৈমুর? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:30 PM Dec 21, 2017Updated: 01:01 PM Dec 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবাবপুত্তুরের প্রথম জন্মদিন বলে কথা। এলাহি আয়োজন হয়েছিল। সেজে উঠেছিল ঐতিহ্যশালী পতৌদি প্যালেস। করিনার পরিবারকে নিয়ে পারিবারিক বাসভবনে হাজির হয়েছিলেন সইফ আলি খান। কখনও ঘোড়ায় চড়ে, কখনও ট্রাক্টরে গ্রামজীবন উপভোগ করেছেন সকলে।

Advertisement

[বাঙালির ফের অস্কার যাত্রা, সেরার দৌড়ে শামিল ‘রক্তকরবী’]

শহর থেকে দূরে হলেও সেলিব্রেশন বেশ ভালভাবেই হয়েছে। অনেকেই উপহার দিয়েছেন ছোট্ট নবাবপুত্রকে। কিন্তু সবচেয়ে সুন্দর উপহারটি দিয়েছেন করিনার নিউট্রিশনিস্ট রুজুতা দিভেকর। আস্ত একটি অরণ্য পতৌদি বংশের উত্তরসূরিকে উপহার হিসেবে দিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আবার সে ছবি শেয়ারও করেছেন রুজুতা।

[সুপারস্টারের সমালোচনা করায় ধর্ষণের হুমকি এই জনপ্রিয় অভিনেত্রীকে]

মুম্বইয়ের একটু বাইরেই সোনাভেতে তৈরি করা হয়েছে এই কৃত্রিম অরণ্য।  হাজার স্ক্যোয়ার ফিট এলাকা জুড়ে ১০০টি গাছ লাগানো হয়েছে। প্রত্যেকটি গাছ বেছে বেছে লাগানো হয়েছে। তালিকায় রয়েছে ৩টি জাম, ১টি কাঁঠাল, ১টি আমলকী, ৪০টি কলা, ১টি পেপে, ২টি লেবু গাছ। এছাড়াও আরও অনেক উপকারী গাছ লাগানো হয়েছে তৈমুরের এক বছরের জন্মদিন উপলক্ষে। উদ্দেশ্য একটাই, তৈমুরের সঙ্গেই বেড়ে উঠবে এই গাছগুলি। আর তা বহু মানুষের মুখে অন্ন জোগাবে, পশু-পাখিদের দেবে আশ্রয়।

জন্মের আগে থেকেই সংবাদের শিরোনামে স্থান দখল করে নিয়েছে সইফ-করিনার সন্তান। এক বছর পেরিয়েও সংবাদমাধ্যমের তৈমুর ম্যানিয়া অব্যাহত।  জন্মদিনে প্রচুর শুভেচ্ছা ও উপহার পেয়েছেন ছোট্ট তারকা। তবে এই উপহারই নাকি সবচেয়ে বেশি পছন্দ হয়েছে পতৌদি পরিবারের।

[অক্ষয়ের ‘টয়লেট: এক প্রেম কথা’ অনুপ্রাণিত করেছে বিল গেটসকে, জানেন কীভাবে?]

The post জানেন, জন্মদিনে কী উপহার পেল নবাবপুত্তুর তৈমুর? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement