shono
Advertisement

অভিযোগ জানাতেই সপাটে চড়, মার খেয়েও কর্ণাটকের মন্ত্রীকে প্রণাম মহিলার

জমির পাট্টা বিলির অনুষ্ঠানে মেজাজ হারিয়ে বিতর্কে বিজেপি নেতা।
Posted: 01:52 PM Oct 23, 2022Updated: 01:52 PM Oct 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে এক মহিলাকে চড় মারার অভিযোগ উঠল কর্ণাটকের (Karnataka) মন্ত্রীর বিরুদ্ধে। বিজেপি (BJP) নেতা ভি সোমান্নার এহেন কাণ্ডে স্বাভাবিক ভাবেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। এরই মধ্যে আরও অবাক করে দেওয়ার মতো ব্যাপার, দেখা গিয়েছে চড় খাওয়ার পরে কোনও প্রতিবাদ না করে ওই মহিলা মন্ত্রীর পা স্পর্শ করে আশীর্বাদ নিচ্ছেন!

Advertisement

ঠিক কী হয়েছিল? রাজ্যের চামরাজ নগর জেলার অন্তর্গত হাঙ্গালা গ্রামে জমির পাট্টা বিলি করছিলেন পরিকাঠামো উন্নয়ন মন্ত্রী ভি সোমান্না। অনুষ্ঠানে তাঁর আসার কথা ছিল দুপুর সাড়ে তিনটেয়। কিন্তু প্রায় ২ ঘণ্টা দেরি করে তিনি সেখানে গিয়েছিলেন। বিলির কাজ শুরু হওয়ার পর সেখানে উপস্থিত হন ওই মহিলা। তাঁর অভিযোগ ছিল, তাঁকে জমির পাট্টা থেকে বঞ্চিত করা হয়েছে। উত্তপ্ত পরিস্থিতি তৈরি হলে মেজাজ হারিয়ে ফেলেন সোমান্না। দেখা যায়, তিনি চড় মেরে বসেছেন ওই মহিলাকে। এবং চড় খাওয়ার পর মহিলা তাঁর পায়ে পড়ে ক্ষমা চাইতে থাকেন। তবে জানা গিয়েছে, মন্ত্রীমশাই পরে এমন আচরণের জন্য দুঃখপ্রকাশ করেছেন।

[আরও পড়ুন: আগামী জুনেই ফের চন্দ্রাভিযান ভারতের! প্রস্তুত চন্দ্রযান-৩, জানিয়ে দিল ইসরো]

মহিলা পরে জানিয়েছেন, এদিনের অনুষ্ঠানে ১৭৫ জনকে ওই পাট্টা দেওয়ার কথা ছিল। কিন্তু মহিলার দাবি, রাজস্ব দপ্তরের কাছ থেকে তাঁরও একটি প্লট পাওয়ার কথা। এই বিষয়েই অভিযোগ জানাতে গিয়েছিলেন তিনি। এরপরই তৈরি হয় ওই উত্তপ্ত মুহূর্ত।

বিজেপির নেতা-মন্ত্রীদের ধৈর্য হারিয়ে ফেলার ঘটনা অবশ্য কর্ণাটকে নতুন নয়। গত বছরের ডিসেম্বরে আইনমন্ত্রী জেসি মধুস্বামীকে দেখা গিয়েছিল এক অনুষ্ঠানের মাঝেই মহিলা কৃষিজীবীকে মারধর করতে। তারও আগে সেপ্টেম্বরে কর্ণাটকের বিধায়ক অরবিন্দ লিম্বাভালি বিতর্কে জড়ান এক মহিলাকে হুমকি দিয়ে। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল।

[আরও পড়ুন: Coronavirus: ওমিক্রনের বিপজ্জনক ভ্যারিয়েন্টের দাপট কমছে দেশে, স্বস্তি দৈনিক কোভিড গ্রাফেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement