shono
Advertisement

অমানবিক! ওয়াকিং স্টিক দিয়ে বৃদ্ধ শ্বশুরকে বেধড়ক পেটাল বউমা, ভিডিও দেখে ক্ষুদ্ধ জনতা

ভিডিও ভাইরাল হতেই ব্যবস্থা নিল পুলিশ।
Posted: 04:23 PM Mar 13, 2024Updated: 04:23 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দি-বাংলা সিরিয়ালে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে ঝামেলা লেগেই থাকে গৃহবধূর। এমনকী তা অনেক সময় হিংস্র আকার ধারণ করে। খুনিখুনির ঘটনাও দেখা যায়। ওই চিত্রনাট্য যে বাস্তবের আয়না তা প্রমাণিত হল বিহারে এক বউমার শ্বশুর পেটানোর ঘটনায়। বৃদ্ধের ওয়াকিং স্টিক কেড়ে নিয়ে তা দিয়ে বেধড়ক পেটাচ্ছেন বউমা, সম্প্রতি এমনই এক সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যে নির্মমতা দেখে হতবাক হয়েছেন নেটিজেনরা। সকলেই তরুণীর নিন্দায় সরব হয়েছেন। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কর্নাটকের (Karnataka) মেঙ্গালুরু শহরে গত ৯ মার্চে ঘটেছে এই ঘটনা। অভিযুক্ত গৃহবধূ উমাশংকরী কর্নাটক বিদ্যুৎ পর্ষদের একজন কর্মী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ৮৭ বছরের শ্বশুর পরনের জামা সোফায় রাখায় ক্ষিপ্ত হয়ে ওঠে। এর পর শ্বশুরের ওয়াকিং স্টিক কেড়ে নিয়ে বেধড়ক পেটাতে শুরু করে তাঁকে। ঘরের ভিতরের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই হিংস্রতা। বিষয়টি জানাজানি হয় তখন, যখন বৃদ্ধর ছেলে প্রীতম সুভার্না বাড়ি ফিরে (কর্মসূত্রে ভিন্ন শহরে থাকেন) সিসিটিভি দেখেন।

 

[আরও পড়ুন: লকেটের বিরোধিতায় মোদিকে খোলা চিঠি! হুগলির প্রার্থীকে নিয়ে অস্বস্তি বিজেপিতে]

ওই ফুটেজটি কোনওভাবে ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। যার পর রাজ্যজুড়ে নিন্দার ঝড় ওঠে। নড়েচড়ে বসে পুলিশ। ইতিমধ্যে অভিযুক্ত উমাশংকরীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃদ্ধর উপর নির্মম ব্যবহারের জন্য তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

 

[আরও পড়ুন: ইজরায়েলের হামলার ‘বদলা’, শয়ে শয়ে রকেট ছুড়ল হেজবোল্লা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement