shono
Advertisement

‘মোদি ভগবান, একবার ছুঁতে চাই’, আর্তি মোদিকে মালা পরাতে গিয়ে বিতর্কে জড়ানো কিশোরের

কিশোরের সান্ত্বনা অন্তত মোদির বাঁ হাত তাকে স্পর্শ করেছে।
Posted: 07:01 PM Jan 13, 2023Updated: 07:01 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে ‘মোদি ম্যাজিক’। বৃহস্পতিবার কর্ণাটকের হুব্বালিতে ছিল প্রধানমন্ত্রীর রোড শো। গাড়িতে করে রাস্তা দিয়ে যাচ্ছিলেন তিনি। সেই সময় এক কিশোর তাঁকে মালা পরাতে ছুটে আসেন। তৎক্ষণাৎ তাঁকে আটক করেন নিরাপত্তা কর্মীরা। সেই কিশোরই মোদিকে ‘ভগবান’ বলে বর্ণনা করে জানাল, স্রেফ স্বপ্নের নায়ককে ছুঁতে ও তাঁকে মালা পরাতেই এসেছিল সে।

Advertisement

কুণাল ধনগাডি নামের ওই জানাচ্ছে, ”মোদি সাধারণ কোনও মানুষ নন। আমি ওঁর বিরাট ভক্ত। তাই ছুটে এসেছিলাম একবার ওঁর সঙ্গে সাক্ষাৎ করতে। ইচ্ছে ছিল, ওঁকে আমার বাড়িতে যাওয়ার আমন্ত্রণ জানাব।” কুণাল জানিয়েছে, মোদির ভাষণ শুনতে সে খুব পছন্দ করে। তাই ঠাকুরদাকে সঙ্গে করে হাজির হয়েছিল পথের ধারে। সঙ্গে ছিল তার কাকা। এবং ছিল এক আড়াই বছরের শিশু। তাকে পরানো হয়েছিল আরএসএসের পোশাক। ওই কিশোরের কথায়, ”আমরা চেয়েছিলাম ওই শিশুর হাত দিয়ে প্রধানমন্ত্রীকে মালা পরাতে। কিন্তু তা আর করা যায়নি। তাই আমিই চেষ্টা করছিলাম যদি প্রধানমন্ত্রীকে মালা পরানো যায়। ইচ্ছে ছিল করমর্দন করব। কিন্তু পুলিশ আটকে দিল।”

[আরও পড়ুন: হঠাৎ পিছিয়ে গেল রাহুল-আথিয়ার বিয়ে, প্রকাশ্যে আমন্ত্রিতদের তালিকাও]

তবু তার সান্ত্বনা, ”মোদি তাঁর বাঁ হাত দিয়ে আমাকে স্পর্শ করেছেন। উনি মালাটি নিজের হাতে নিয়েও ছিলেন!” দু’বছর আগে প্রথমবার মোদিকে দেখার স্মৃতি এখনও ভুলতে পারেনি কুণাল। এবারও স্বপ্নপূরণ না হওয়ায় তাই মনখারাপ তার।

কিন্তু এভাবে প্রধানমন্ত্রীর সামনে চলে যাওয়ার অর্থ যে নিরাপত্তার নিয়ম ভাঙা। বয়সে নবীন ওই ছেলেটির পক্ষে অবশ্য সেসব বোঝা সম্ভব ছিল না। সেকথা মেনেও নিচ্ছেন প্রাক্তন বিধায়ক অশোক কাটাওয়ে। তিনি জানিয়েছেন, ছেলেটি ভুল করে ফেলেছে। কিন্তু সেই ভুলের পিছনে কারণ হল সে মোদির অন্ধ ভক্ত। তাই একবার তাঁকে স্পর্শ করতে মরিয়া হয়েই এমন কাজ করে ফেলেছে কুণাল।

[আরও পড়ুন: আগামী সপ্তাহে জাকির হোসেনকে তলব আয়কর দপ্তরের, ‘সব হিসাব দেব’, আত্মবিশ্বাসী তৃণমূল বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement