shono
Advertisement
Kartik Aaryan

অনুষ্ঠান শেষে মহিলা সাফাইকর্মীর সঙ্গে নিজে মঞ্চ পরিষ্কার করলেন! কার্তিকের কীর্তি দেখুন

অনুষ্ঠান শেষ হতেই মঞ্চ পরিষ্কার করলেন কার্তিক আরিয়ান।
Published By: Sandipta BhanjaPosted: 04:16 PM Oct 26, 2024Updated: 04:55 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেব মানেই আতিশয্য। কোনও অনুষ্ঠানে তারকাদের জন্য বরাদ্দ থাকে বিশেষ ব্যবস্থা, সেটাই স্বাভাবিক। শুক্রবার 'ভুলভুলাইয়া ৩'র 'আমি যে তোমার ৩.০' গান লঞ্চের অনুষ্ঠানেও তার অন্যথা হয়নি। মাধুরী দীক্ষিত, বিদ্যা বালনের সঙ্গে হাজির ছিলেন তাঁদের 'রুহ বাবা' কার্তিক আরিয়ানও (Kartik Aaryan)। সেই অনুষ্ঠানে যেমন বিদ্যা-মাধুরীর নাচের যুগলবন্দি দেখা গিয়েছে, তেমনই কার্তিক নিজের কেরামতিতে বাজিমাত করেছেন। তবে অনুষ্ঠান শেষ হওয়ার পর যে দৃশ্য ক্যামেরাবন্দি হল, তার জন্য অভিনেতা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

Advertisement

ভিডিওতেই দেখা গেল, অনুষ্ঠানের প্রায় শেষপাতে এক মহিলা সাফাইকর্মী এসে ঝাড়ু দিয়ে সব কাগজ সেখান থেকে সরিয়ে মঞ্চ পরিষ্কার করছেন। পাশেই দাঁড়িয়েছিলেন কার্তিক আরিয়ান। তিনি ওই মহিলার কসরত দেখে নিজেই সেখানে গেলেন। হাতে ঝাড়ু না থাকায় অগত্যা পা দিয়েই মঞ্চে পড়ে থাকা কাগজের আবর্জনা সরাচ্ছিলেন। শুধু তাই নয়, কার্তিকের এমন কীর্তি দেখে যখন উপস্থিত পাপারাজ্জিরা তাঁর প্রশংসা করলেন তখন 'ভুলভুলাইয়া' ডান্স স্টেপ করেই পরিষ্কার করা শুরু করলেন। অভিনেতার এহেন উদ্যোগে প্রশংসা করেছেন সকলেই। ভক্তদের একাংশ মনে করিয়ে দিলেন, কার্তিক তো তখন মঞ্চ থেকে নেমে পড়তেই পারতেন। কিন্তু সেটা না করে তিনি ওই মহিলা সাফাইকর্মীকে সাহায্য করতে এগিয়ে গেলেন। 'ভুলভুলাইয়া ৩'র গান লঞ্চের অনুষ্ঠান থেকে সেই মুহূর্ত আপাতত ভাইরাল।

কার্তিক আসলে বরাবরই সাদামাটা, সহজ সরল। বর্তমান প্রজন্মের অভিনেতাদের মধ্যে তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়! 'ভুলভুলাইয়া ৩' ছবিতে তাঁকে দেখা যাবে রুহ বাবার চরিত্রে অভিনয় করতে। ট্রেলারেই সাড়া ফেলে দিয়েছেন কার্তিক আরিয়ান। প্রথম ছবিতে অক্ষয় কুমারের সাড়া ফেলে দেওয়া পারফরম্যান্সের পর কার্তিক আরিয়ানের উপর সেই চরিত্রের দায়িত্ব সঁপে দেন পরিচালক। নিরাশ করেননি অভিনেতা। যেমন সিরিয়াস দৃশ্যে তাঁর অভিব্যক্তি নজর কেড়েছে, তেমনই প্রশংসিত হয়েছে তাঁর সংলাপের কমিক টাইমিং। স্বাভাবিকভাবেই তৃতীয় মরশুমে কতটা মন কাড়তে পারবেন কার্তিক, সেদিকে নজর থাকবে দর্শকদের। তবে রিল লাইফে যাই হোক, রিয়েল লাইফে যে তিনি মহিলা সাফাইকর্মীকে সাহায্য করে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার 'ভুলভুলাইয়া ৩'র 'আমি যে তোমার ৩.০' গান লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন তাঁদের 'রুহ বাবা' কার্তিক আরিয়ানও।
  • অনুষ্ঠানের প্রায় শেষপাতে এক মহিলা সাফাইকর্মী এসে ঝাড়ু দিয়ে সব কাগজ সেখান থেকে সরিয়ে মঞ্চ পরিষ্কার করছেন।
  • তিনি ওই মহিলা সাফাইকর্মীকে সাহায্য করতে এগিয়ে গেলেন।
Advertisement