shono
Advertisement

কার্তিক আরিয়ানের জন্য ১০০০ কিমি সাইকেল সফর ভক্তর, কী ব্যবহার অভিনেতার? দেখুন ভিডিও

ভক্তর কীর্তিতে তাজ্জব বলিউড অভিনেতা!
Posted: 03:04 PM Feb 11, 2024Updated: 03:04 PM Feb 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার জন্য কী-ই না করেন অনুরাগীরা। কখনও তাঁর স্পর্ষ পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়, আবার কখনও বা তারকাদের সঙ্গে একফ্রেমে নিজস্বী নিতে মরিয়া ভক্তরা উন্মত্ত হয়ে ওঠেন। কেউ কেউ তো আবার মাইলের পর মাইল হেঁটে কিংবা সাইকেল চালিয়ে প্রিয় তারকার বাড়ির সামনে হত্যে দেন! এবার কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) এক ভক্ত যা করলেন, তা দেখে তাজ্জব বলিউড অভিনেতা নিজেই।

Advertisement

নয় দিন ধরে সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে মুম্বইতে পাড়ি দিয়েছেন এক অনুরাগী। শুধুমাত্র কার্তিকের দর্শন পাওয়ার জন্য। দূরত্বটাও কম নয়! ১০০০ কিলোমিটার। আর এই গোটা পথটাই সাইকেল চালিয়ে এসেছেন এক তরুণ। তবে ভক্তকে নিরাশ করলেন না কার্তিক আরিয়ান। বাংলো থেকে সশরীরে বেরিয়ে ওই তরুণের সঙ্গে কথা বললেন। করমর্দন করে কুশল মঙ্গল বিনিময়ও করতে দেখা গেল অভিনেতাকে। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তই এখন নেটপাড়ার চর্চায়।

[আরও পড়ুন: ‘বিশ্বাসই টেনে আনল অযোধ্যায়’, রামলালার জন্য সোনার হার গড়িয়ে দিলেন অমিতাভ!]

সম্প্রতি কার্তিক আরিয়ান ‘চন্দু চ্যাম্পিয়ন’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই ছবির জন্য কিন্তু কম কসরত করতে হয়নি তাঁকে। গোটা এক বছর কড়া ডায়েটে ছিলেন। ৮ মাস ধরে দিনরাত এক করে শুটিং করেছেন বিশ্বের বিভিন্ন লোকেশনে। কবীর খান পরিচালিত ‘চন্দু চ্যাম্পিয়ন’ মুক্তি পাচ্ছে চলতি বছরের ১৪ জুন। বক্স অফিসের মন্দা বাজারে সেই সিনেমা কার্তিকের জন্য কতটা সহায় হয়ে উঠবে, এখন সেটাই দেখার।

[আরও পড়ুন: মিঠুনকে দেখতে হাসপাতালে দেবশ্রী, জয়পুর থেকেই খোঁজ রুদ্রনীলের, ছেলে-বউমা কী বলছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement