shono
Advertisement
Kartik Aaryan

পার্ক স্ট্রিটে ভিড়ের চাপে নাভিশ্বাস কার্তিকের, পরিস্থিতি সামলাতে কী করলেন?

মঙ্গলবার থেকে কলকাতায় 'ভুলভুলাইয়া ৩' ছবির শুটিংয়ে ব্যস্ত কার্তিক।
Posted: 07:34 PM Apr 10, 2024Updated: 09:28 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের হার্টথ্রব বলে কথা। যে কার্তিকের এক হাসিতেই কাত মেয়েরা, সেই নায়ককে যদি কাছে পান, তাহলে যে হইচই হবে, তা তো বলাই বাহুল্য। বুধবার ঠিক এমনটাই ঘটল। খানাপিনা সেরে কার্তিক যখন ফ্লুরিজের বাইরে পা রাখলেন, তখন অনুরাগীদের তুমুল ভিড়। শুধু একটা সেলফি তোলার জন্যই কার্তিকের কাছে নানা আবদার। আর অনুরাগীদের সেই ভিড়ের ঠেলায় কার্তিকের প্রাণওষ্ঠাগত।

Advertisement

ফ্লুরিজ থেকে বেরিয়েই বাইকে সোজা ভিক্টোরিয়ায় পৌঁছলেন 'ভুলভুলাইয়া ৩'-এর 'রুহবাবা'। সেখানেই চলল শুটিং। সেখানেও একই অবস্থা। ভিক্টোরিয়ার সামনেও অনুরাগীদের ভিড়ের চাপে একেবারে চিড়ে চ্যাপ্টা অবস্থা কার্তিকের।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার, বিদ্যা বালানের ‘ভুলভুলাইয়া’। তার সিক্যুয়েল অর্থাৎ ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে প্রথমবার রুহান ওরফে ‘রুহ বাবা’র চরিত্রে দেখা যায় কার্তিককে। ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিংয়েও এই চরিত্রের পোশাকেই দেখা যাচ্ছে তারকাকে। এমনকী ফ্লুরিজেও তিনি ‘রুহ বাবা’র মেজাজেই বসেছিলেন। শোনা গিয়েছে, ফ্রেঞ্চ টোস্ট, এগ হোয়াইট মশালা দিয়ে ব্রেকফাস্ট সেরেছেন কার্তিক। গলা ভিজিয়েছেন ক্লাসিক কোল্ড ব্রিুউ দিয়ে।

[আরও পড়ুন: সিনেমা হল পাচ্ছে না ‘মির্জা’? নেটপাড়ার ‘হল্লা’ নিয়ে সাফ কথা অঙ্কুশের]

গত সোমবার কলকাতায় আসেন কার্তিক। বিমানবন্দর থেকে বেরিয়েই কার্তিকের চোখে পড়ে লেকটাউনের বড় ঘড়ি। এমন ঘড়ি লন্ডনে নিশ্চয়ই দেখেছেন অভিনেতা। তবে কলকাতার বিগ বেন তাঁকে মুগ্ধ করেছে। তাই তো সেই ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করে কলকাতায় আসার বার্তা দেন। তার পরই সঙ্গীদের নিয়ে শহরের অভিজাত রেস্তরাঁয় পেটপুজো করার ছবি শেয়ার করেন।

‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে বিদ্যা বালনের চরিত্রকে ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক। আবার মাধুরী দীক্ষিতকেও নাকি দেখা যাবে। কার্তিকের বিপরীতে ছবিতে অভিনয় করছেন তৃপ্তি দিমরি। তবে মঙ্গলবার হাওড়া ব্রিজে কার্তিকের শুটিং সঙ্গিনী ছিলেন বাংলার মডেল প্রান্তিকা দাস। চরিত্র ছোট হলেও, কার্তিকের সঙ্গে অভিনয় করে তাঁর দারুণ লাগছে। এত বড় স্টার, কোনও হাভভাব নেই, জানান প্রান্তিকা। বুধবার ভিক্টোরিয়ার কাছে ‘ভুলভুলাইয়া ৩’র (Bhool Bhulaiyaa 3 Movie) শুটিং করার কথা।

[আরও পড়ুন: ‘ভুলভুলাইয়া ৩’র শুটিংয়ের ফাঁকেই ফ্লুরিজে কার্তিকের পেটপুজো, কী কী খেল ‘রুহ বাবা’?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কার্তিকের বিপরীতে ছবিতে অভিনয় করছেন তৃপ্তি দিমরি।
  • তার পরই সঙ্গীদের নিয়ে শহরের অভিজাত রেস্তরাঁয় পেটপুজো করার ছবি শেয়ার করেন।
Advertisement