shono
Advertisement
Kartik Aaryan

'সংলাপ ছাড়াই অভিনয় করতে পারেন', কাঞ্চনের প্রশংসায় 'রুহ বাবা' কার্তিক

'ভুলভুলাইয়া ৩' ছবিতে দেখা যাবে টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিককে।
Published By: Akash MisraPosted: 07:34 PM Oct 28, 2024Updated: 09:08 PM Oct 28, 2024

আকাশ মিশ্র: তিন দশকেরও বেশি সময় ধরে টলিউডে কাজ করেছেন। ভোটে জিতে হয়েছেন বিধায়ক। নানা কারণে বিতর্কও একাধিকবার তাঁর সঙ্গী হয়েছে। আর এবার 'ভুলভুলাইয়া ৩'র হাত ধরে বলিউডে পা দিচ্ছেন কাঞ্চন। সোমবার 'ভুলভুলাইয়া ৩' ছবির প্রচারে কলকাতায় এসে কার্তিকের মুখে কাঞ্চন মল্লিকের ভূয়সী প্রশংসা। কাঞ্চন মল্লিক প্রসঙ্গে সংবাদ প্রতিদিন ডিজিটালের প্রশ্নে কার্তিক জানালেন, ''দারুণ অভিনেতা। দারুণ জ্ঞানী মানুষ। অনেক কিছু জানেন। শুটিংয়ের ফাঁকে অনেক কিছু নিয়ে কথা বলতাম। আর সবচেয়ে বড় ব্যাপার, কাঞ্চনদা সংলাপ ছাড়াই অভিনয় করতে পারেন। কাঞ্চনদার বডি ল্যাঙ্গুয়েজেই কমেডি রয়েছে। দারুণ অভিজ্ঞতা।''

Advertisement

কয়েক দিন আগে ‘ভুলভুলাইয়া ৩’ টিমের পক্ষ থেকে পাঠানো উপহারের ছবি শেয়ার করে কাঞ্চন লিখেছিলেন, “গত ৩৩ বছর ধরে আমি বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করছি। বাংলা আমাকে অনেক সম্মান ও খ্যাতি দিয়েছে। তবে আমি যখন অন্য ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়েছি একেবারে প্রথম দিনের মতো ভয় পেয়েছি। যদিও সেখানকার মানুষ আমাকে বাংলা ইন্ডাস্ট্রির প্রতিনিধি হিসেবেই গ্রহণ করে নিয়েছেন।”

অভিনেতা জানান, বলিউডে কাজ করা তাঁর কাছে এক আলাদা প্রাপ্তি। ঈশ্বর যে তাঁকে অভিনেতা হিসেবে মানুষের কাছে পৌঁছে দিয়েছেন তার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতাও জানান। ‘ভুলভুলাইয়া ৩’ টিমকেও ধন্যবাদ দেন টলিউড তারকা।

আমি যে তোমার, শুধু যে তোমার!’ গা ছমছমে মহলে নূপুরের শব্দ। কানে ভেসে আসে মঞ্জুলিকার বদলার হুমকি। আগেভাগেই শোনা গিয়েছিল যে, ‘ভুলভুলাইয়া ৩’ (BHOOL BHULAIYAA 3) ছবিতে বিদ্যা বালন ফিরছেন। তখন থেকেই ট্যুইস্টের অপেক্ষায় ছিলেন দর্শক অনুরাগীরা। বুধবার এই ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই গায়ে কাঁটা ধরিয়ে দিলেন বিদ্যা। তবে বিদ্যা একা নয়, এবারের চমক দুই মঞ্জুলিকা। হ্য়াঁ, বিদ্যার সঙ্গে এবার মঞ্জুলিকার রূপে ধরা দেবেন মাধুরী দীক্ষিত।

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবির প্রসঙ্গ উত্থাপন হলে মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালনের সেই ভয়ঙ্কর রূপের কথা আসবেই। বলা ভালো, বিদ্যা বালনের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ ছবির তুরুপের তাস। এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন তাব্বু। তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে যে বিদ্যা আর মাধুরী বাজিমাত করতে চলেছেন, তার ঝলক মিলেছে ট্রেলারেই। ১ নভেম্বর মুক্তি পাবে 'ভুলভুলাইয়া ৩'।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘ভুলভুলাইয়া ৩’ টিমকেও ধন্যবাদ দেন টলিউড তারকা।
  • তিন দশকেরও বেশি সময় ধরে টলিউডে কাজ করেছেন।
Advertisement