shono
Advertisement

হাউহাউ করে কাঁদছিলেন অনুরাগী, ফ্যানকে বুকে জাপটে ধরে শান্ত করলেন কার্তিক! ভিডিও ভাইরাল

দিন দিন বেড়েই চলেছে কার্তিকের মহিলা ফ্যানের সংখ্যা।
Posted: 03:25 PM Aug 26, 2022Updated: 03:27 PM Aug 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্তিক আরিয়ান যে বলিউডে হার্টথ্রব, তা আগেও প্রমাণিত হয়েছে। কার্তিকের মিষ্টি হাসিতে মুগ্ধ এ প্রজন্মের মেয়েরা। আর সেটা কার্তিকও জানেন। আর তাই কার্তিকের সামনে যখন কোনও অনুরাগী চলে আসেন। তখন কার্তিক কিন্তু একেবারেই এড়িয়ে যান না। বরং কাছে ডেকে নেন। তবে এবারটা যা ঘটল, তা একটু অন্যরকম।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কার্তিকের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, কার্তিকের এক অনুরাগী, কার্তিককে সামনে দেখে হাউ হাউ করে কেঁদে ভাসালেন। আর কার্তিক এই মহিলা অনুরাগীকে অটোগ্রাফ দেওয়ার পর কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে শান্ত করলেন। কার্তিকের এই ব্যবহার দেখে মুগ্ধ নেটিজেনরা।

কয়েকমাস আগে ইনস্টাগ্রামে সরাসরি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। তাও আবার ২০ কোটি টাকার বিনিময়ে। বিয়ে করলেই হাতে গরম টাকা পেয়ে যাবেন অভিনেতা এমনই দাবি অনুরাগীর। ঠাট্টার ছলেই অনুরাগীর এই প্রস্তাবের জবাব দিয়েছেন কার্তিক। তবে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত পোস্ট দেন কার্তিক। সম্প্রতি ছোট্ট এক অনুরাগীর সঙ্গে তোলা ভিডিও শেয়ার করেন। সম্ভবত কোনও রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন অভিনেতা। সেখানেই ছোট্ট অনুরাগীর সঙ্গে দেখা হয়। কার্তিকের সামনে তাঁর ‘ধামাকা’ সিনেমার সংলাপ বলে মেয়েটি। তাতেই মুগ্ধ হয়ে যান কার্তিক।

[আরও পড়ুন: ‘বলিউডে শুধু স্টার রয়েছে, দক্ষিণেই আসল সিনেমা তৈরি হয়’, বিস্ফোরক অনুপম খের ]

এই ভিডিওর ক্যাপশনেই এক অনুরাগী লেখেন, “আমাকে বিয়ে করলে ২০ কোটি টাকা দেব।” তাতেই হাসি মশকরা শুরু হয়ে যায়। একজন নিলামের প্রস্তাব দেন। তার জেরে আবার আরেকজন কার্তিককে বিয়ের বিনিময়ে ১৫০ টাকা দিতে আগ্রহী হন। এতে আবার একদন ক্ষুব্ধ হয়ে লেখেন, “কীভাবে তোমার এত বড় মনটাকে অর্থ দিয়ে কেনা যায়। তুমি আমাকে একটা চান্স দাও।”

অনুরাগীদের এই মন্তব্যের উত্তর মজার ছলেই দিয়েছেন কার্তিক আরিয়ান। পালটা প্রশ্ন করে জানতে চান, কবে বিয়ে করতে হবে? সেই প্রশ্নের উত্তরে আবার অনুরাগী সঙ্গে সঙ্গেই বিয়ে করতে চান কার্তিককে। উল্লেখ্য, কিছুদিন আগেই শেহজাদা ছবির শুটিং শেষ করেছেন কার্তিক। ২০২০ সালে মুক্তি পাওয়া তেলুগু ব্লকবাস্টার ‘আলা বৈকুন্ঠপুরামুলু’ সিনেমার হিন্দি রিমেক এটি। তেলুগু ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আল্লু অর্জুন এবং পূজা হেগড়ে। হিন্দি ছবিতে কার্তিকের বিপরীতে রয়েছেন কৃতী স্যানন। ছবির নাম দেওয়া হয়েছে ‘শেহজাদা’।

[আরও পড়ুন: নতুন ভূমিকায় অমিতাভ বচ্চন , আর বাল্কির ছবিতে সংগীত পরিচালকের দায়িত্বে বিগ বি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement