shono
Advertisement

স্ত্রীকে মারধর, গালিগালাজ! ‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত অভিনেতা সেজান খানের বিরুদ্ধে এফআইআর

২০২১ সালে প্রথম সেজান খানের সঙ্গে আয়েশার বিয়ের খবর শোনা যায়।
Posted: 01:19 PM Jun 20, 2023Updated: 01:30 PM Jun 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে পড়লেন টেলিপর্দার জনপ্রিয় অভিনেতা সেজান খান। ‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়াল থেকে জনপ্রিয়তায় আসা এই অভিনেতার নামে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন তাঁর স্ত্রী আয়েশা পিরানি। আয়েশার অভিযোগ সেজান, তাঁকে গালিগালাজ করেন, এমনকী, ঘরে বন্দিও করে রেখেছিলেন।

Advertisement

আয়েশা আমেরিকাতে থাকেন। ভারতে এসেছিলেন সেজানের নামে এফআইআর দায়ের করতে। সেই সময়ই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আয়েশা জানান, ”আমাকে ঘরে তালাবন্ধ করে রাখত সেজান। অনলাইনে অন্য়ান্য মহিলাদের সঙ্গে কথা বলত। অকথ্য ভাষায় গালি গালাজ করত।”

[আরও পড়ুন: ‘বড় অপমান! রামায়ণকে টেনেহিঁচড়ে কলিযুগে নামাল’, ‘আদিপুরুষ’কে তুলোধোনা মুকেশ খান্নার]

এই সাক্ষাৎকারে আয়েশা আরও জানান, সেজান ও তাঁর প্রেমিকা আফশীন দুজনে মিলে হেনস্থা করেছে। ফোন করে নোংরা কথা বলত। নোংরা মেসেজ পাঠাত।

২০২১ সালে প্রথম সেজান খানের সঙ্গে আয়েশার বিয়ের খবর শোনা যায়। যদিও এই বিয়েকে কখনওই মান্যতা দেননি সেজান। আয়েশার কথায়, তিনি এখনও সেজানের স্ত্রীই। অন্যদিকে, চলতি বছরই নাকি প্রেমিকা আফশীনের সঙ্গে নিকাহ সারবেন সেজ়ান। প্রায় চার বছরের সম্পর্ক। অবশেষে সেই সম্পর্ককেই পরিণতি দিতে চাইছেন সেজান। তবে এই আয়েশার এই অভিযোগ নিয়ে আপাতত মুখ খোলেননি সেজান।

[আরও পড়ুন: কোলে বসিয়ে মেয়েকে গল্প শোনাচ্ছেন নিক, বাপ-মেয়ের আদুরে কীর্তি ফাঁস প্রিয়াঙ্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement