shono
Advertisement

‘সেদিন ম্যাম ডেকে নিয়ে গেল…’ ভয়ংকর ঘটনার কথা জানান কসবায় মৃত ছাত্রের সহপাঠী

দুই শিক্ষিকা সেসময় ঠিক কী করছিলেন? জানিয়ে দিল ওই ছাত্র।
Posted: 10:35 AM Sep 06, 2023Updated: 11:11 AM Sep 06, 2023

রমেন দাস: কসবার সিলভার পয়েন্ট স্কুলের ছাত্রের রহস্যমৃত্যুর ঘটনা ঘিরে চরমে উত্তেজনা। রাস্তায় মৃতদেহ রেখে বিক্ষোভ থেকে শুরু করে পুলিশের বিরুদ্ধে অভিযোগ, বারবার সরব হয়েছে পরিবার। কসবার ওই নাবালক ছাত্রকে খুন করা হয়েছে, একযোগে দাবি করেছেন ছাত্রের বাবা-মা। কিন্তু সেদিন ঠিক কী ঘটেছিল? সোমবার দুপুরে কী শুনেছিল ওই ছাত্রের সহপাঠীরা? এবার সেদিনের সেই অভিজ্ঞতার কথা জানাল ছাত্রের এক সহপাঠী।

Advertisement

[আরও পড়ুন: শহরে পুকুর খুঁজতে গিয়ে মাথায় হাত পুরসভার, ভরাটের খবর পেলেই FIR-এর সিদ্ধান্ত]

দশম শ্রেণির ওই ছাত্রের সঙ্গে একই ক্লাসে পড়া ওই ছাত্র জানায়, “সেদিন দুপুরে রুমা ম্যাম (নাম পরিবর্তিত) ওকে (মৃত ছাত্র) ডেকে নিয়ে যান। প্রজেক্ট নিয়ে সমস্যা হয়েছিল। কিন্তু অনেকটা সময় কেটে যাওয়ার পরেও ও ক্লাসরুমে আসছিল না। ঝুমা ম্যামের (নাম পরিবর্তিত) কাছে নিয়ে যাওয়া হয়েছিল। এর মধ্যেই হঠাৎ আমরা জোরে আওয়াজ শুনতে পাই। তখন একাদশ শ্রেণির এক ছাত্র আমাদের এসে বলে, আমাদের বন্ধু (মৃত ছাত্র) ছাদ থেকে পড়ে গিয়েছে। যে বলল, ওকে দেখেছে! তখনই দেখি আমাদের শান্ত করতে ক্লাসরুমে এক ম্যাম এসেছেন। তিনি বলছেন, পড়লে আবার কী হবে, হাত-পা ভাঙবে! তারপর আমাদের চুপ করে থাকতে বলা হয়। আমরা যাতে কিছু না বলি, সেটাও বলা হয়েছে।”

এই ঘটনায় উত্তেজনা ছড়াতেই দু’দিনের মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তারের আশ্বাস দেয় পুলিশ। পুলিশের আশ্বাসে অবশেষে অবরোধ তোলে উত্তেজিত জনতা। আজ, বুধবার শেষকৃত্য হবে ওই ছাত্রর। বাড়ির পাশের একটি কবরস্থানে শায়িত হবে তার নিথর দেহ। এদিকে, এই ঘটনায় ওই স্কুলের শিক্ষকদের তলব করেছে কসবা থানার পুলিশ। 

[আরও পড়ুন: ‘কেউ জানে না হিন্দুধর্মের উৎপত্তি কবে’, কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রীর মন্তব্যে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement