shono
Advertisement

গোপনে বাগদান কি সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? উত্তর দিলেন অভিনেত্রীর মুখপাত্র

দুই তারকার বাগদানের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। বয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা।
Posted: 09:11 AM Aug 19, 2021Updated: 07:59 PM Aug 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোপনে নাকি বাগদান সেরে ফেলেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বুধবার এমন খবরেই সরগরম ছিল নেটদুনিয়া। অনেকে আবার ভিকি-ক্যাটরিনার বাগদানের খবরে সলমন খানের (Salman Khan) জন্য চিন্তাও জাহির করে ফেলেন। কিন্তু রটনা কি আদৌ ঘটনা ছিল? এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সত্যিটা জানিয়েছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র।

Advertisement

অভিনেত্রীর মুখপাত্র জানিয়ে দিয়েছেন, এমন কোনও ঘটনা ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনও বাগদান বা রোকা অনুষ্ঠান হয়নি। আপাতত ‘টাইগার ৩’ (Tiger 3) সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। শিগগিরিই সলমনের সঙ্গে তিনি বিদেশে পাড়ি দেবেন ছবির শুটিং করার জন্য।

[আরও পড়ুন: Bhoot Police: ভূত ধরতে গিয়ে পেত্নির খপ্পরে সইফ-অর্জুন, ট্রেলার দেখলে চমকে উঠবেন!]

সলমন খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে। সলমনের সঙ্গে ক্যাটরিনার দূরত্ব তৈরি হয়। এদিকে প্রকাশ্যে ভালবাসার কথা না বললেও রণবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময়ের ফেরে সে সম্পর্কও ভেঙে যায়। ক্যাটরিনার বান্ধবী আলিয়া ভাটকে (Alia Bhatt) মন দিয়ে বসেন রণবীর।

রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নাকি ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। কেরিয়ারও তেমন ভাল চলছিল না সেই সময়। ফের হাল ধরেন সলমন খান। শোনা যায়, সলমনের সাহায্যেই প্রেম ভাঙার শোক থেকে বেরিয়ে আসেন ক্যাটরিনা। মাঝে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর ভিকি কৌশলের সঙ্গে নৈকট্যের খবর আসে। একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দু’জনকে। এমন পরিস্থিতিতেই বুধবার বাগদানপর্ব সারার খবর ছড়িয়ে পড়ে। অনেকেই ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। তবে সে খবর যে সত্যি নয়, তা জানিয়ে দিলেন ক্যাটরিনার মুখপাত্র।

[আরও পড়ুন: নিখিলের সঙ্গে আইনি লড়াইয়ে নয়া মোড়, হবু মা Nusrat নিলেন বড় সিদ্ধান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement