shono
Advertisement

সুইমিং পুলে ভিকিকে জড়িয়ে আদরে ভাসলেন ক্যাট, ‘জলেও লাগে আগুন!’বলছেন অনুরাগীরা

শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি সিনেমার পর্দায় জুটি বাঁধবেন ভিকি-ক্যাট
Posted: 03:40 PM May 07, 2022Updated: 03:47 PM May 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জলেও লাগতে পারে আগুন! বিশ্বাস হচ্ছে না। তাহলে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আর ভিকি কৌশলকে (Vicky Kaushal) দেখে নিন। সুইমিং পুলের নীল জলে কীভাবে আগুন লাগালেন এই তারকা জুটি। আর এই তারকা দেখে হিংসায় পুড়ে ছাই বলিউডের অন্যান্য তারকারা!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বিয়ের আগে ক্যাট ও ভিকি একেবারেই টের পেতে দেননি তাঁরা প্রেমে একেবারে হাবুডুবু। কিন্তু বিয়ের পর মাখো মাখো ছবি পোস্ট করে ভিকি, ক্যাট বুঝিয়ে দিচ্ছেন, তাঁরাই বলিউডের সবচেয়ে হট কাপল।

সম্প্রতি ইনস্টাগ্রামে ক্যাটরিনা একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, সাদা মোনোকিনি পরে সুইমিং পুলে ভিকিকে জড়িয়ে রয়েছেন ক্যাট। এই ছবি পোস্ট করে ক্যাটরিনা লিখলেন, ‘আমি ও আমার’।

মন দেওয়া নেওয়ার পর ঘর বেঁধেছেন দু’জনে। মাসখানেক চুটিয়ে সংসারও হয়ে গিয়েছে তাঁদের। বাস্তবে দুই লাভ বার্ড ভিকি-ক্যাটরিনার (Katrina Kaif) জুটি যে সুপারহিট, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এবার পর্দায় জুটি বাঁধার পালা। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক থাকলে বাস্তবের পর পর্দাতেও একসঙ্গে দেখা যাবে তাঁদের।

[আরও পড়ুন: বৃষ্টির রাতে বন্দুক হাতে ফের আসছে ‘শবর’! প্রথম পোস্টারে চমক দিলেন শাশ্বত ]

গত ৯ ডিসেম্বর রাজস্থানে চার হাত এক হয় ভিকি-ক্যাটরিনার। প্রাচীন দুর্গে এলাহি বিয়ের আসরে যদিও আমন্ত্রিতের তালিকা বেশ লম্বাই ছিল। তবে শেষ মুহূর্তে করোনার বাড়বাড়ন্তে আমন্ত্রিতের তালিকায় কাটছাঁট করা হয়। বিয়ের আসর শেষে মুম্বইতে গ্র্যান্ড পার্টিও দেন তারকা দম্পতি। সেখানেও বলিউডের একঝাঁক তারকার হাট বসে। শোনা গিয়েছিল ক্যাটরিনার প্রাক্তন দুই প্রেমিক সলমন খান এবং রণবীরকেও আমন্ত্রণ করেছিলেন। তবে তাঁদের কাউকেই পার্টিতে দেখা যায়নি। আপাতত সংসারে মন দিয়েছেন ভিক্যাট। তা বলে কাজ থেকে দূরে রয়েছেন তাঁরা এমনটাও নয়। দুজনেই নিজেদের ফিল্ম শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন।

অন্যদিকে, দুবাইয়ে ছবির শুটিংয়ে রয়েছেন রণবীর কাপুর। আর আলিয়া দিন কাটাচ্ছেন তাঁর পোষা বিড়ালের সঙ্গেই। আলিয়া কি ভিকি-ক্য়াটের এই ছবি দেখে রণবীরকে মিস করেছন?

[আরও পড়ুন: সঙ্গমের জন্য কোন কন্ডোম সেরা! খোঁজ দিচ্ছেন অভিনেত্রী রকুলপ্রীত, ব্যাপারটা কী?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement