shono
Advertisement

‘ভারত’-এর সেটে চুটিয়ে ক্রিকেট খেললেন ক্যাটরিনা, হাঁকালেন ছক্কা

দেখুন ভিডিও। The post ‘ভারত’-এর সেটে চুটিয়ে ক্রিকেট খেললেন ক্যাটরিনা, হাঁকালেন ছক্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:03 PM Jan 22, 2019Updated: 05:03 PM Jan 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি যে শুধু ক্যামেরার সামনেই নন, অন্য প্রতিভাও যে তাঁর আছে, সেকথা আবার প্রমাণ করে দিলেন ক্যাটরিনা কাইফ। ঘণ্টা কয়েক আগে একটি ভিডিও প্রকাশ পেয়েছে তাঁর ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে ব্যাট হাতে একের পর এক বাউন্ডারি হাঁকাচ্ছেন তিনি।

Advertisement

চলছে ‘ভারত’ ছবির শুটিং। সেখানেই ক্রিকেট খেলছেন তিনি। যে শটগুলি ভিডিওয় দেওয়া হয়েছে, তার প্রতিটিতেই দেখা যাচ্ছে বল শুধু ব্যাটে আসা পর্যন্ত অপেক্ষা করছেন ক্যাট। তারপরই হাঁকাচ্ছেন ছক্কা। পিছনে বাজছে ‘আপনা টাইম আয়েগা’। ভিডিওর ক্যাপশনে অনুষ্কাকে ট্যাগ করেছেন তিনি। লিখেছেন, ‘ভারত’ যবে প্যাক আপ হবে, তার কিছুদিন পরই বিশ্বকাপ আসছে। তাই অনুষ্কা যেন বিরাট কোহলিকে ক্যাটরিনার নাম সুপারিশ করেন। অনুষ্কা তাঁর এই বার্তার উত্তর না দিলেও ক্যাটরিনাকে কিংস ইলেভেন পাঞ্জাবে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন প্রীতি জিন্টা। লিখেছেন, তিনি ক্যাটকে নিতে চান। উত্তরে ক্যাটরিনা লিখেছেন, “প্লিজ। আমিও খেলতে চাই।” ভিডিও ক্যাপশনে ক্যাটরিনা #apnatimeaayega দেওয়ায় ইমপ্রেসড জোয়া আখতারও। অভিনেত্রীকে তিনি ইমোজি পাঠিয়েছেন। বোঝাই যাচ্ছে, অভিনেত্রী অনুষ্কা থেকে পরিচালক জোয়া, সবাইকেই হাতে রাখতে চান ক্যাট। অবশ্য এসব নেহাত বন্ধুত্বের খাতিরেও হতে পারে। কিন্তু বলিউড বলে কথা। এখানে তো আর এমনি এমনি কেউ কারওর এভাবে সুখ্যাতি করে না!

OMG! প্রথম সাক্ষাতেই সোফিয়ার সঙ্গে এই কাজ করেছিলেন রোহিত! ]

সলমন খান এবং আলি আব্বাস জাফরের যৌথ প্রয়াসেই তৈরি হচ্ছে ‘ভারত’৷ সলমনের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়াকেই প্রথমে বাছা হয়েছিল৷ কিন্তু নিক জোনাসের সঙ্গে বাগদানের পরিকল্পনা থাকায় ‘ভারত’ ছবি অভিনয় না করার সিদ্ধান্ত নেন ‘পিগি চপস’৷ এরপরই তাঁর জায়গায় ক্যাটরিনাকে বেছে নেন সলমন৷ সলমন ও ক্যাটরিনা ছাড়াও এই সিনেমায় রয়েছেন দিশা পাটানি, টাব্বু, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার-সহ আরও অনেকে৷ 

কাঁধে হাত দিয়ে সেলফি, ফ্যানের সঙ্গে এ কী করলেন সোনু! ]

The post ‘ভারত’-এর সেটে চুটিয়ে ক্রিকেট খেললেন ক্যাটরিনা, হাঁকালেন ছক্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement