shono
Advertisement

ভিকির সঙ্গে ‘সুহাগ রাত’নয়, হয়েছিল ‘সুহাগ দিন’! কফি উইথ করণে গোপন তথ্য ফাঁস ক্যাটরিনার

হঠাৎ এমন কেন বললেন ক্যাটরিনা?
Posted: 04:34 PM Sep 05, 2022Updated: 04:34 PM Sep 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ মানেই বিতর্ক। করণের কফিতে চুমুক দিয়ে বলিউডের তারকারা বেফাঁস কথা বলবেনই। সঙ্গে সঙ্গে সেই বেফাঁস কথা খবরের শিরোনামে। এই যেমন, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ফুলশয্যা নিয়ে এখন শোরগোল বলিউডে।

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

সম্প্রতি কফি উইথ করণে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সঙ্গে ছিলেন ইশান খট্টর ও সিদ্ধান্ত চতুবের্দী। আর সেখানেই বোমা ফাটালেন ক্যাটরিনা। হঠাৎ করেই ক্যাটরিনাকে করণ বলে উঠলেন, আলিয়া তো সুহাগ রাতের কনসেপ্টটাই বিশ্বাস করেন না! সঙ্গে সঙ্গে ক্যাটরিনা বলে উঠলেন, ‘আমার কাছে তো সুহাগ রাত নয়, সুহাগ দিন!’ ব্যস, সঙ্গে সঙ্গে ক্যাটরিনার মুখ থেকে কথা টেনে গুঞ্জন শুরু করে দিলেন।

প্রসঙ্গত, নতুন মরশুমের প্রথম এপিসোডে  প্রথম অতিথি হিসেবে আলিয়া ও রণবীর সিংয়ের পরিচয় করিয়ে দেন। প্রশ্নোত্তর চলাকালীন করণ আলিয়ার কাছে জানতে চান, বিয়ে সম্পর্কে তিনি এমন কী রটনা শুনেছিলেন যা এক্কেবারেই সত্যি নয়। সেই প্রশ্নের জবাই অভিনেত্রী জানান, বিয়ের পর ফুলশয্যা বলে কিছু হয় না। শুধুই ক্লান্তি থেকে যায়। আলিয়ার কথা শুনে করণ ও রণবীর সিং দু’জনেই হেসে ওঠেন।

[আরও পড়ুন: জল্পনাই সত্যি! দেবের উপস্থাপনায় ‘বিনোদিনী’ রুক্মিণী, ফার্স্টলুকে ‘চৈতন্য লীলা’ নাটকের দৃশ্য]

উল্লেখ্য, বেশ নাটকীয়ভাবেই নতুন মরশুমের ঘোষণা করেছিলেন করণ জোহর। চলতি বছরের মে মাসে আচমকা বলিউডের প্রযোজক-পরিচালক জানান ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন মরশুম আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-পরিচালক জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ‘ এবার থেকে দেখা যাবে OTT-তে। ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে করণের এই টক শোর নতুন সিজন।

[আরও পড়ুন: বড় ঘোষণার আভাস দেবের, তারকার উপস্থাপনাতেই কি ‘নটি বিনোদিনী’ রুক্মিণী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement