shono
Advertisement
Katrina Kaif

ওড়না দিয়ে পেট ঢাকলেন ক্যাটরিনা! অন্তঃসত্ত্বা? ভিডিও ঘিরে ফের গুঞ্জন

মা হওয়ার খবরে কুলুপ ক্যাটরিনার।
Published By: Akash MisraPosted: 10:48 AM Aug 03, 2024Updated: 10:48 AM Aug 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া মা হয়েছেন। দীপিকা অন্তঃসত্ত্বা। ক্যাটরিনা কবে মা হবেন? কয়েক মাস ধরেই বলিপাড়ায় নানা গুঞ্জন। এমনকী, লোকে ধরেই নিয়েছে, ক্যাটরিনা নাকি ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা হয়েছেন। শুধু গোপন রাখছেন সেই খবর। আর সেই কারণেই ক্যাটরিনার পিছু নিচ্ছেন পাপারাজ্জিরা। এই যেমন, সদ্য অস্ট্রেলিয়া থেকে ফিরে মুম্বই বিমানবন্দরে নামতেই ক্যাটরিনা নিয়ে ফের গুঞ্জন শুরু।

Advertisement

সম্প্রতি সোশাল মিডিয়ায় ক্যাটরিনার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হলুদ চুড়িদার পরে রয়েছেন ক্যাট। ওড়না দিয়ে ঢাকছেন পেট! আর সেই ভিডিও দেখেই ফের তাঁর মা হওয়ার গুঞ্জন শুরু।

[আরও পড়ুন: বাংলাদেশ নিয়ে প্রতিবাদী আইরা, মেয়ের শিক্ষা নিয়ে তাহসান-মিথিলাকে বিশেষ বার্তা ‘আব্বু’ সৃজিতের]

সম্প্রতি অনন্ত-রাধিকার বিয়েতে একসঙ্গে হাজির হয়েছিলেন ক্যাটরিনা ও ভিকি। পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন। লাল শাড়িতে ক্যাটকে দেখে মুগ্ধ হয়েছিল অনুরাগীরা। আম্বানিদের বিয়েতে ক্যাটকে দেখেও অন্তঃসত্ত্বার জল্পনা শুরু হয়। এমনকী, সব অভিনেতা ও অভিনেত্রীরা গানের তালে নাচলেও, ক্যাট কিন্তু একটিবারের জন্যও নাচেননি। সেই থেকেই অন্তঃসত্ত্বা জল্পনা আরও জোরদার হয়। এক সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে ভিকি জানান, ”একেবারেই এই জল্পনা সঠিক নয়। যেদিন কোনও ভালো খবর থাকবে সেদিনই আপনাদের প্রথম জানাব।”

কয়েকদিন আগেই সোশাল মিডিয়ায় ঝড় তুলেছে ক্যাটরিনা ও ভিকি কৌশলের লন্ডন সফরের ভিডিও। যেখানে দেখা গিয়েছে, লন্ডনের রাস্তায় কালো কোট পরে যেন নিজের বেবিবাম্পকে আড়াল করছেন ক্যাট। আর সেই ভিডিও দেখেই রটে যায়, অনুষ্কার মতো ক্যাটও লন্ডনে উড়ে গিয়েছে সন্তান প্রসব করতে! এমনিতেই বিরাট ও অনুষ্কা তাঁদের প্রতিবেশি। গুঞ্জনপাড়া বলছে, সেই কারণেই হয়তো অনুষ্কার থেকে টিপস নিয়ে লন্ডনে এসেছেন ভিক্যাট। ক্যাটরিনা নিজে লন্ডনের নাগরিক। অভিনেত্রীর জন্ম সেখানেই। নিজস্ব বাড়িও আছে সে দেশে। বিয়ের মতো সন্তানের জন্মানোর খবরটাও গোপন রাখতে চান ক্যাট।

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত কেরিয়ারের দাপটে। এখন অবশ্য একে অন্যকে চোখে হারান তারকা দম্পতি।

[আরও পড়ুন: হাজার কোটির দুর্নীতিতে ED ছুটছে পিছনে! ৩ কোটির গাড়ি কিনে ‘দেখনদারি’ রাজ-শিল্পার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের মতো সন্তানের জন্মানোর খবরটাও গোপন রাখতে চান ক্যাট।
  • সদ্য অস্ট্রেলিয়া থেকে ফিরে মুম্বই বিমানবন্দরে নামতেই ক্যাটরিনা নিয়ে ফের গুঞ্জন শুরু।
Advertisement