shono
Advertisement

সেনার কাছে বন্দুক চালানো শিখছেন কিয়ারা আডবাণী! ব্যাপার কী? দেখুন ভিডিও

সদ্য বিদেশ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন।
Posted: 01:50 PM Aug 14, 2023Updated: 01:50 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিদেশ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন। এর মধ্যেই সেনাছাউনিতে চলে গিয়েছেন কিয়ারা আডবাণী (Kiara Advani)। সেখানে আবার সেনার কাছে বন্দুক চালানোর প্রশিক্ষণ নিয়েছেন ‘শেরশাহ’র ডিম্পল।

Advertisement

তাহলে কি নতুন কোনও সিনেমার প্রস্তুতি শুরু করে দিলেন অভিনেত্রী? না তা নয়। আসলে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের জন্য সেনাছাউনিতে গিয়েছেন কিয়ারা। সেখানে গিয়ে জওয়ানদের সঙ্গে মিশে যান অভিনেত্রী। তাঁদের সঙ্গে কথা বলেন। আবার আড্ডার ফাঁকে বন্দুক চালানোও শিখে নেন। শুধু বন্দুক চালানো নয় দড়ি টানাটানি, লাঠি ঘোরানোর মতো খেলাও খেলেছেন তিনি। লাগিয়েছেন গাছ।

[আরও পড়ুন: আবারও অরিজিৎ-শাহরুখ জুটির ম্যাজিক, ‘জওয়ান’-এর নয়া গানে চুটিয়ে রোম্যান্স বাদশার]

২০২৩ সাল কিয়ারার ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে বেশ ভালই গিয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) গলায় মালা দিয়েছেন অভিনেত্রী। ‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধেছিলেন কিয়ারা। অনস্ক্রিন প্রেমের জল গড়ায় অফস্ক্রিনে। বলিউডের হ্যান্ডসাম হিরোকে মন দিয়ে বসেন অভিনেত্রী। গত ৭ ফেব্রুয়ারি সামাজিক রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন কিয়ারা ও সিদ্ধার্থ। পড়ন্ত রোদকে সাক্ষী রেখে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করেন দু’জনে।

বিয়ের পর মুক্তি পায় ‘সত্য প্রেম কি কথা’। সে ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধেন অভিনেত্রী। ধর্ষণের মতো বিষয়কে তুলে ধরা হয়েছিল সেই সিনেমার মাধ্যমে। আগামীতে কিয়ারার ঝুলিতে রয়েছে ‘গেম চেঞ্জার’। সে ছবিতে রামচরণের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

[আরও পড়ুন: বন্দেমাতরম! সংলাপে তীক্ষ্ণতা, দুরন্ত অ্যাকশন, ‘বাঘাযতীন’-এর প্রি-টিজারে বীর যোদ্ধা দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement