shono
Advertisement

টিনএজ যৌনদাসীদের অন্তর্বাসের জন্য কিম জং উনের খরচ জানেন?

এই স্কোয়াডের সদস্যদের আসল কাজ কিম ও তাঁর অনুচরদের কামনা মেটানো। The post টিনএজ যৌনদাসীদের অন্তর্বাসের জন্য কিম জং উনের খরচ জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 11:29 AM Apr 06, 2017Updated: 05:59 AM Apr 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের সেরা সুন্দরী, টিনএজ যুবতীদের নিয়ে উত্তর কোরিয়ার যুদ্ধবাজ প্রেসিডেন্ট কিম জং উনের যে ‘প্লেজার স্কোয়াড’ রয়েছে, সেই খবর এখন অনেকেরই জানা। নিন্দুকরা বলেন, সেই স্কোয়াড আদতে কিমের ব্যক্তিগত হারেম। কিন্তু অনেকেই জানেন না, ওই স্কোয়াডের সদস্যদের জন্য নিত্যনতুন অন্তর্বাস কেনার শখ রয়েছে কিমের। আর সেই অন্তর্বাসের জন্য বিপুল খরচ করতেও পিছপা হন না উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট।

Advertisement

[ট্রাম্পকে চমকাতে ফের ক্ষেপণাস্ত্র ছুড়লেন কিম]

উত্তর কোরিয়ার তামাম স্কুল থেকে ১৩ বছর বয়সী মেয়েদের ওই প্লেজার স্কোয়াডের জন্য ধরে আনা হয়। ক্লাসের সবচেয়ে সুন্দরী ও স্বাস্থ্যবতী কিশোরী, যুবতীদের কিম নিজের হারেমে এনে রাখেন। ওই স্কোয়াডের সদস্যদের কাজ কিম ও তাঁর ঘনিষ্ঠ অনুচরদের যৌনাকাঙ্খা মেটানো। কিমের কথার অবাধ্য হলে ফল কী হয়, সে কথা বিলক্ষণ জানেন ওই মেয়েরা। কখনও বাঘের মুখে, কখনও আবার ক্ষুধার্ত কুকুরের মুখে ফেলে দেওয়া হয়। প্রত্যেক মেয়েকেই নিয়মিত তাঁদের কুমারীত্বের পরীক্ষা দিতে হয়। তাঁদের জন্য আলাদা ডাক্তার, ডায়েটিশিয়ানও রাখা হয়।

সম্প্রতি জানা গিয়েছে, ওই প্লেজার স্কোয়াডের সদস্যদের অন্তর্বাসের পিছনে গতবছর ২.৭ মিলিয়ন পাউন্ড খরচ করেছেন কিম, যা ২০১৫-র তুলনায় প্রায় দ্বিগুণ। অথচ কমিউনিস্ট দেশটির প্রায় ২০ লক্ষ মানুষের জন্য প্রতিদিন বরাদ্দ ৬৫০ গ্রাম চাল, যব ও মাংস। আন্তর্জাতিক নজরদারি সংস্থাগুলি জানিয়েছে, ইউরোপ থেকে চকোলেট, শ্যাম্পেন, বিয়ার আমদানির পিছনে লক্ষ লক্ষ পাউন্ড খরচ করেন উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট। ৩৩ বছরের এই খামখেয়ালি নেতার বিশেষ পছন্দ সুইজারল্যান্ডের ঘড়ি, চিজ। কিমের পারফিউম, ডিওডেব়্যান্ট, মেক-আপ ও চুলের জন্য প্রসাধনীও আসে ইউরোপের সবচেয়ে বড় ও দামি বিপণি থেকে।

[রাজ্যে আরএসএসকে নিষিদ্ধ করার ডাক দিলেন শাহি ইমাম বরকতি]

The post টিনএজ যৌনদাসীদের অন্তর্বাসের জন্য কিম জং উনের খরচ জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement