shono
Advertisement
Kim Kardashian

ভারতীয় সংস্কৃতিতে মুগ্ধ কিম, ইসকনে পুজো দিয়ে দুস্থ শিশুদের ভোগ পরিবেশন করলেন নিজে হাতে

গণেশ মূর্তি জড়ানোর বিতর্ক অতীত! কিম কার্দাশিয়ানের 'সংস্কারি' অবতারে মুগ্ধ ভারতীয় নেটিজেনরা।
Published By: Sandipta BhanjaPosted: 02:59 PM Jul 18, 2024Updated: 03:37 PM Jul 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের রাজকীয় বিয়ের সাক্ষী থাকতে মুম্বইতে উড়ে এসেছিলেন। তবে ভারতে এসে শুধু অনন্ত-রাধিকার মেগাবাজেট বিয়ের অনুষ্ঠানেই মজে থাকেননি কিম সুন্দরী। কখনও অটোয় চড়ে 'আমচি মুম্বইয়ের' স্বাদ উপভোগ করেছেন তো কখনও বা আবার ইসকনে গিয়ে পুজো দিয়ে দুস্থ শিশুদের ভোগ পরিবেশন করেছেন কিম কার্দাশিয়ান (Kim Kardashian)।

Advertisement

ভারতীয় সংস্কৃতিতে মুগ্ধ তিনি। অতঃপর 'আম্বানি সফর' থেকে সম্প্রতি নিজেই সেই মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। ট্র্যাডিশনাল পোশাকেই ইসকনে দেখা গেল কিম এবং তাঁর বোন খোলে কার্দাশিয়ানকে। কিমকে দেখা গেল কমলা-গোলাপি রঙের পোশাকে। খোপায় গোঁজা অর্কিড ফুল।
আর বোন একেবারে দুধ সাদা সালোয়ারে ধরা দিলেন। ইসকনে পুজোও দিলেন 'কার্দাশিয়ান সিস্টার্স'। শুধু তাই নয়, বহু দুস্থ শিশুদের খিচুড়ি ভোগও পরিবেশন করলেন নিজে হাতে। কিম কার্দাশিয়ানের এহেন 'সংস্কারি' অবতার দেখে মুগ্ধ ভারতীয় নেটিজেনরাও।

মুম্বইয়ে আম্বানিদের বিগবাজেট বিয়েতে এসে প্রশংসা কুড়ানোর পাশাপাশি বিতর্কেও জড়াতে হয়েছে তাঁকে। গণেশ মূর্তির মাথার উপর হাত রেখে ছবি তুলে নেটপাড়ায় পোস্ট করতেই রে-রে করে করে উঠেছিলেন অনেকেই। হিন্দু দেবতাকে নিয়ে এমন পোজ দেওয়ায় নেটিজেনদের একাংশ ধেয়ে এসে কিমকে কটাক্ষ করতেও ছাড়েননি। তবে বিতর্কের কথা কানে আসতেই চটজলদি সেই ছবি ডিলিট করে দেন তিনি। তবে দিন দুয়েক বাদেই ইসকনে পুজো দেওয়া এবং ভোগ বিতরণের ছবি পোস্ট করে সেই বিতর্কের ক্ষততে মলমের প্রলেপ দিলেন কার্দাশিয়ান সুন্দরী। তিনিও যে এই সুযোগ পেয়ে ততোধিক উচ্ছ্বসিত, সেকথাও নিজের পোস্টে উল্লেখ করতে ভোলেননি কিম। ভারত সফর থেকেই আরেকটি ফটোসিরিজ শেয়ার করেছেন তিনি। যেখানে শ্বেতশুভ্র লুকে ধরা দিয়েছেন। তবে নজর কেড়েছে কিমের হাতের শঙ্খবালা এবং কপালের ছোট্ট সিঁদুরে টিপ।

গত বৃহস্পতিবার অনন্ত আম্বানির বিয়ের জন্য প্রাইভেট বিমানে করে মুম্বইতে উড়ে এসেছিলেন কার্দাশিয়ান সিস্টার্স। তাজ মহল হোটেলে দারুণভাবে স্বাগতও জানানো হয় তাঁদের। ব্যস্ত শিডিউলের ফাঁকে মায়ানগরীতে পা রেখেই মেতে ওঠেন তাঁরা। ভারতীয় সংস্কৃতি, রীতিনীতির প্রতিটা মুহূর্ত যে উপভোগ করেছেন, সেটা কিমের সোশাল মিডিয়ায় উঁকি দিলেই বেশ বোঝা যাচ্ছে। জানা গিয়েছে, অনন্ত আম্বানির বিয়ের ডকুমেন্টারি করে নিজের শোয়ে দেখাবেন কিম। সঙ্গে নিজেদের গোটা স্টাইল টিমকেও এনেছিলেন ভারতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইসকনে গিয়ে পুজো দিয়ে দুস্থ শিশুদের ভোগ পরিবেশন করেছেন কিম কার্দাশিয়ান।
  • ভারতীয় সংস্কৃতিতে মুগ্ধ তিনি।
  • কিম কার্দাশিয়ানের এহেন 'সংস্কারি' অবতার দেখে মুগ্ধ ভারতীয় নেটিজেনরাও।
Advertisement