shono
Advertisement

মা উড়ালপুলে মর্মান্তিক দুর্ঘটনা, ঘুড়ির সুতোয় গলা কেটে মৃত্যু যুবকের

কান্নায় ভেঙে পড়েছে পরিবার। The post মা উড়ালপুলে মর্মান্তিক দুর্ঘটনা, ঘুড়ির সুতোয় গলা কেটে মৃত্যু যুবকের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:57 PM May 16, 2020Updated: 08:57 PM May 16, 2020

অর্ণব আইচ: লকডাউনের শহরে ঘুড়ির চিনা মাঞ্জা সুতো কাড়ল প্রাণ। বাইকে মা উড়ালপুল ধরে যাওয়া সময় মাঞ্জা সুতো গলা কেটে যায় এক যুবকের। রক্তাক্ত অবস্থায় কোনওক্রমে খিদিরপুরে নিজের এলাকা পৌঁছনোর পর হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

খিদিরপুরের বাসিন্দা বছর ৪০-এর আফতার খান। জানা গিয়েছে, শনিবার বাইকে মা উড়ালপুর ধরে কোনও বিশেষ কাজে যাচ্ছিলেন তিনি। লকডাউনে উড়ালপুল ফাঁকা থাকায় একটু বেশিই ছিল তাঁর বাইকের গতি। আর তাতেই ঘটল বিপত্তি। কিছু বুঝে ওঠার আগেই চিনা মাঞ্জা সুতোয় ভয়ংকরভাবে কেটে যায় গলা। শুরু হয় রক্তপাত। সেই অবস্থাতেই প্রবল মানসিক জোর নিয়ে গাড়ি চালিয়ে নিজের এলাকায় পৌঁছন তিনি। এলাকায় প্রবেশের সঙ্গে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। তবে ঠিক কী কাজে তিনি বেরিয়েছিল, কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: তাসের আসরে খুন ২ যুবক, পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বাধার মুখে সাংসদ অর্জুন সিং]

চিনা মাঞ্জা সুতোয় বিপদ এই প্রথম নয়। এর আগেও একাধিকবার দুর্ঘটনা ঘটেছে। বিপদ এড়াতে মাঞ্জা সুতো বিক্রিতে নিষেধাজ্ঞাও জারি করেছিল প্রশাসন। কিন্তু তা সত্ত্বেও এড়ানো গেল না বিপদ। সুস্থ শরীরে ঘর থেকে বেড়িয়েছিলেন আফতার, কিন্তু রাস্তায় যে মৃত্যু অপেক্ষারত তা ভাবতে পারেননি কেউ। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: হেড এক্সামিনারের নির্দেশে লকডাউনেই চলছে মাধ্যমিকের খাতা জমা! ক্ষুব্ধ দূরের শিক্ষকরা]

The post মা উড়ালপুলে মর্মান্তিক দুর্ঘটনা, ঘুড়ির সুতোয় গলা কেটে মৃত্যু যুবকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement