shono
Advertisement

মোবাইলে মেসেজ পাঠিয়েই ছেঁটে ফেলা হল কেকেআর-এর তারকা পেসারকে

কী প্রতিক্রিয়া তাঁর? The post মোবাইলে মেসেজ পাঠিয়েই ছেঁটে ফেলা হল কেকেআর-এর তারকা পেসারকে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 PM Nov 14, 2018Updated: 09:24 PM Nov 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত আইপিএল-এ ৯ কোটি ৪০ লক্ষ টাকায় তাঁকে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু চোটের কারণে নিজেকে প্রমাণ করার সুযোগ পাননি তিনি। গোটা টুর্নামেন্টটাই মাঠের বাইরে কেটেছিল। আর তাই দলে তাঁর পরিণতিও হল দুঃখজনকই। একটা টেক্সড মেসেজ করেই দল থেকে ছেঁটে ফেলা হল মিচেল স্টার্ককে।

Advertisement

[হাজিরা না দেওয়ায় ক্ষুব্ধ আদালত, আত্মসমর্পণের নির্দেশ শামিকে]

আগামী বছর শুধু কেকেআর-ই নয়, হয়তো টুর্নামেন্টেই দেখা যাবে না অজি পেসারকে। বিশ্বকাপের আগে তাঁকে বিশ্রামে রাখারই পরিকল্পনা অস্ট্রেলিয়ার। তারকা ক্রিকেটার নিজেই বলেন, “দিন দুয়েক আগে কলকাতা ফ্র্যাঞ্চাইজির তরফে একটি মেসেজ আসে আমার মোবাইলে। সেখানেই লেখা ছিল দলের সঙ্গে আমার যে চুক্তি ছিল, তা শেষ করে দেওয়া হল। একথা ঠিক যে চোটের কারণে গত মরশুমে খেলতে পারিনি। তখন বিশ্রামে থাকতে হয়েছিল আমায়। তারপরই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠি।” উল্লেখ্য, সেই চোটের জন্য আইপিএল-এর মতোই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট সিরিজেও খেলতে পারেননি স্টার্ক। তবে কেকেআর থেকে বাদ পড়ার জন্য কোনও অভিমান বা ক্ষোভ নেই তাঁর। বরং বলছেন, ওই সময়টা বিশ্রামে থাকতে পারলে নিজেকে আরও চাঙ্গা করে তোলার সুযোগ পাবেন। যা বিশ্বকাপের আগে খুবই জরুরি। তারপর ব্রিটেনে টানা ছ’মাস বাইশ গজের লড়াইয়ের জন্য তৈরি থাকতে হবে তাঁকে।

[অনুশীলনে বড় দুর্ঘটনা, অজ্ঞান হয়ে হাসপাতালে ইস্টবেঙ্গলের দুই ফুটবলার]

তবে আসন্ন আইপিএল-এ অস্ট্রেলিয়ার কতজন ক্রিকেটারকে দেখা যাবে, এ নিয়ে ধোঁয়াশা রয়েইছে। কারণ ইতিমধ্যেই অজি ও ইংল্যান্ড বোর্ড জানিয়ে দিয়েছে, ইংল্যান্ডে বিশ্বকাপের জন্য ৩০ এপ্রিলের পর জাতীয় ক্যাম্পে এসে প্রত্যেককে যোগ দিতে হবে। আর এসব কথা মাথায় রেখেই টুর্নামেন্টকে খানিকটা এগিয়ে আনার ভাবনাচিন্তা করছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। যা খবর, আগামী বছর এপ্রিলের পরিবর্তে মার্চেই হতে পারে আইপিএল।

The post মোবাইলে মেসেজ পাঠিয়েই ছেঁটে ফেলা হল কেকেআর-এর তারকা পেসারকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement