shono
Advertisement

ভালবাসায় মজে দু’টি মন, একসঙ্গে থাকতে ফ্ল্যাট ভাড়া নিলেন রাহুল-আথিয়া!

প্রতি মাসের ভাড়ার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবে!
Posted: 02:12 PM Apr 22, 2022Updated: 03:05 PM Apr 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ৩ বছরে ভালবাসা অনেকটাই গভীর হয়েছে। শোনা যাচ্ছে, চলতি বছর ডিসেম্বরেই নাকি পরিণয়ে বদলে যাবে সেই প্রেম। তবে সাতপাকে বাঁধা পড়ার আগেই একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেললেন তাঁরা। কথা হচ্ছে সেলেব জুটি কেএল রাহুল (KL Rahul) এবং আথিয়া শেট্টির। যাঁরা নাকি মুম্বইয়ে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন।

Advertisement

জনপ্রিয় একটি বিনোদন ওয়েবসাইটের খবর অনুযায়ী, বান্দ্রায় একটি ৪ রুম বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর। এককথায় ‘লাভ নেস্টে’ নতুন করে হাতে হাত ধরে জীবনের নয়া অধ্যায় শুরু করতে চলেছে ক্রিকেটার ও বিনোদন জগতের দুই লাভ বার্ড।

[আরও পড়ুন: ভারতেই তৈরি হবে ফাইটার জেট, মোদির সঙ্গে বৈঠকে ঘোষণা বরিস জনসনের]

গত কয়েক বছর ধরেই সুনীল শেট্টির (Suniel Shetty) মেয়ে আথিয়ার সঙ্গে লখনউ সুপার জায়ান্টসের ক্যাপ্টেন কে এল রাহুলের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবিও দেন দু’জন। গত সোমবার তিরিশ বছরে পা দিয়েছেন রাহুল। তাঁকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে ভালবাসাও জানান আথিয়া। নিজেদের সম্পর্ককে পাপারাৎজিদের কাছ থেকে লুকিয়ে রাখেননি ঠিকই, তবে ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে আলোচনা করতেও ভালবাসেন না রাহুল।

তবে শোনা যাচ্ছে, নিজেদের এই সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন রাহুল-আথিয়া। দু’জনের পরিবারেরও এতে সম্মতি রয়েছে। সূত্রের খবর মানলে, চলতি বছরের শেষেই বিয়ে সারবেন দু’জনে। ম্যাঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেট্টির পরিবার। রাহুলের পরিবারেরও সেখানেই বাড়ি। তাতেই মনে করা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হতে চলেছে। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতি শুরুও করে দিয়েছে। তবে তার আগে পরস্পরকে আরও ভাল করে চিনে ও বুঝি নিতেই হয়তো একসঙ্গে থাকার পরিকল্পনা। জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি নতুন ফ্ল্যাটে থাকতে শুরু করবেন তাঁরা।  

[আরও পড়ুন: ‘মার্কিন কংগ্রেস সদস্যের POK সফর বেসরকারি ও ব্যক্তিগত’, ভারতের ক্ষোভ সামলাতে বিবৃতি আমেরিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement