shono
Advertisement

এক সময় ছিলেন ভুটানের রাজার বিশ্বস্ত সৈনিক, ‘জওয়ান’ শাহরুখের ‘জুজু’র গল্প জানেন?

শাহরুখ নয়, সলমনের হাত ধরেই বলিউডে তাঁর সফর শুরু হয়।
Posted: 04:22 PM Sep 11, 2023Updated: 04:22 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “একদিন আমি তোমায় তোমার পরিচয় জানাব”– ‘জওয়ান’ শাহরুখ খানকে এই প্রতিশ্রুতি দিয়েছিল জুজু। তারপর তিরিশটা বছর কেটে যায়। তবে জুজু নিজের প্রতিশ্রুতি ভোলেনি। যে কথা সে দিয়েছিল তা রেখেছিল। এই জুজুর চরিত্রেই অভিনয় করেছেন ভুটানি অভিনেতা সাঙ্গে শেলট্রিম (Sangay Tsheltrim)। এক সময় যিনি ছিলেন ভুটানের রাজার বিশ্বস্ত সৈনিক।

Advertisement

ভুটানেই সাঙ্গের বড় হয়ে ওঠা। তারপর রাজার অধীনস্ত সেনাবাহিনীতে যোগ দেওয়া। ধীরে ধীরে ভুটান রয়্যাল আর্মির বিশ্বস্ত সৈনিক হয়ে ওঠেন সাঙ্গে। এর মধ্যেই চালিয়ে যাচ্ছিলেন বডি বিল্ডিং। সেনা থেকে অবসর নেওয়ার পর শরীরচর্চাতেই মন দেন ‘জওয়ান’ খ্যাত অভিনেতা। একদিকে বিভিন্ন বডি বিল্ডিং প্রতিযোগিতায় অংশ নিচ্ছিলেন, অন্যদিকে চালিয়ে যাচ্ছিলেন বক্সিং। মিস্টার ভুটান খেতাবও রয়েছে সাঙ্গের ঝুলিতে।

[আরও পড়ুন: ‘আমি বলির পাঁঠা…’! চেন্নাই কনসার্ট নিয়ে ভক্তরা ভয়ংকর ক্ষুব্ধ হতেই টিকিটের টাকা ফেরাচ্ছেন রহমান]

বলিউডে সাঙ্গের আসা কিন্তু শাহরুখের (Shah Rukh Khan) হাত ধরে নয়। এর নেপথ্যে রয়েছেন বলিউডের ‘টাইগার’ সলমন খান (Salman Khan)। ভাইজানই প্রথমবার ‘রাধে’ সিনেমায় সাঙ্গেকে সুযোগ দেন। তারপর গ্ল্যামার দুনিয়ার দরজা তরুণ অভিনেতার কাছে খুলে যায়। একাধিক ভুটানি সিনেমায় অভিনয় করেছেন সাঙ্গে।

‘জওয়ান’-এর অফার সাঙ্গেকে প্রথমে দিয়েছিল কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার টিম। কিন্তু সে সময় অন্য ছবির শুটিং আছে বলে তা ফিরিয়ে দেন ভুটানি অভিনেতা। এর কিছুদিন পরই শাহরুখের টিমের থেকে ফোন পান তিনি। তাঁরা সাঙ্গেকে ‘জুজু’র চরিত্রের গুরুত্ব বোঝান। আর না করতে পারেননি অভিনেতা।

[আরও পড়ুন: ফের বাবা হলেন গায়ক অনীক ধর, শেয়ার করলেন ফুটফুটে সন্তানের ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement