shono
Advertisement

জানেন, কেন নোকিয়ার ফোন এত মজবুত হয়? দেখুন ভিডিও

নোকিয়া ফোনের ভিতর এমন কারিকুরি থাকে, আগে জানতেন? The post জানেন, কেন নোকিয়ার ফোন এত মজবুত হয়? দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:05 PM Mar 29, 2017Updated: 03:35 PM Mar 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেকসই মোবাইল ফোনের জগতে নোকিয়ার সাম্রাজ্য আজও অটুট। সদ্য অ্যান্ড্রয়েড ফোনের দুনিয়াতে পা রাখার পরও একইরকম টেকসই নোকিয়ার হ্যান্ডসেট। ফিচার ফোনগুলির মতোই নোকিয়া ৬ স্মার্টফোন প্রায় সাঁজোয়া গাড়ির মতোই কঠিন।

Advertisement

‘জেরি রিগ এভরিথিং’ নামের এক জনপ্রিয় ইউটিউবার সম্প্রতি নোকিয়া ৬ স্মার্টফোনটি সম্পূর্ণ খুলে ফেলে সেটির বিশ্লেষণ করেছেন। জেরিও স্বীকার করে নিয়েছেন, ফোনটির কাঠিন্য দেখে তিনি ‘ইমপ্রেসড’। ফোনটির স্ক্রিন ও মেটালিক ব্যাক কভারের মধ্যে রয়েছে একটি ধাতব প্লেট। রয়েছে অসংখ্য স্ক্রু। ফোনটির গরিলা গ্লাস কভার চাবি-কয়েনের আঘাত সহ্য করতে সক্ষম। এমনকী, রিয়ার ক্যামেরাটিও শক্ত কাঁচে ঢাকা। অন্যান্য সংস্থা কিন্তু নেহাত প্লাস্টিকের ঢাকনা দিয়েই রিয়ার ক্যামেরা ঢেকে রাখে। ফলে হ্যান্ডসেটের পিছনের ক্যামেরায় সহজেই আঁচড়ের দাগ পড়ে যায়। এই ভিডিও দেখলেই বুঝবেন, নোকিয়ার পুরনো ফিচার ফোনগুলি যতটা মজবুত ও টেকসই, এই নয়া অ্যান্ড্রয়েড স্মার্টফোনও তার চেয়ে কিছুমাত্র কম মজবুত নয়।

দেখুন ভিডিও:

কতটা কঠিন এই ফোন, দেখুন ভিডিও:

The post জানেন, কেন নোকিয়ার ফোন এত মজবুত হয়? দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement