shono
Advertisement

চলতি সপ্তাহে নজর রাখুন আর্থিক দিকে, জেনে নিন ভাগ্য কী বলছে

রইল এই সপ্তাহের রাশিফল? The post চলতি সপ্তাহে নজর রাখুন আর্থিক দিকে, জেনে নিন ভাগ্য কী বলছে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:47 AM Dec 16, 2018Updated: 08:57 AM Dec 16, 2018

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি মোটের উপর ভাল। তবে ব্যবয়াসীরা নতুন বিনিয়োগ করার আগে ভেবে দেখুন। নজর রাখুন স্বাস্থ্যের দিকেও। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ

বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি বেশ শুভ ফল দিতে পারে। কর্মক্ষেত্রে জটিল কোনও সমস্যার সমাধান করে ফেলে আত্মবিশ্বাস ও কর্তৃপক্ষের প্রশংসা আদায় করে নেবেন। সন্তানের কোনও শুভ খবর আপনাকে আনন্দিত করবে, চলাফেরায় সতর্ক থাকুন, বিশেষ করে যানবাহন চালকদের সতর্ক থাকার প্রয়োজন, প্রেমজ ব্যাপারে জটিলতা কেটে যেতে পারে। অযথা ঝুট ঝামেলা, বিতর্ক-বিবাদ এড়িয়ে চলাই ভাল। আর্থিক দিক শুভ।

 
বৃষ

সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে হতে পারে। গুরুজনের সঙ্গে মনোমালিন্য কেটে যেতে পারে। শারীরিক কারণে কোনও কর্মপরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। আর্থিক পাওনাগুলি আদায়ে বিলম্ব আপনাকে উদ্বিগ্ন করবে। নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে বন্ধুর সঙ্গে আলোচনা এগিয়ে নিয়ে যেতে পারেন। পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যয় বৃদ্ধি।

 
মিথুন

ব্যবসায়িক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, মামলা-মোকদ্দমার ফলাফল নিজের অনুকূলে আসতে পারে। সন্তানের বদমেজাজি মনোভাবের কারণে পারিবারিক পরিবেশ জটিল হতে পারে। পিতার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা সফল হতে পারে। উচ্চশিক্ষায় বিশেষ সুযোগ মিলতে পারে। স্ত্রীর বুদ্ধির দ্বারা উপকৃত হতে পারেন।

 

কর্কট

সাংসারিক দায়দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। পরিবারে কোনও সদস্যের বিশেষ সাফল্যে গর্বিত ও আনন্দিত বোধ করবেন। কর্মক্ষেত্রে নতুন কোনও দায়িত্ব নিয়ে দূরে যেতে হতে পারে। অযথা ঝুট ঝামেলা থেকে দূরে থাকুন। সামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে সুনাম অর্জন করবেন। নতুন প্রেমজ যোগাযোগ আপনাকে উৎসাহিত করবে। বিদ্যার্থীদের উচ্চশিক্ষায় বিশেষ সুযোগ মিলতে পারে।

 

 
সিংহ

কর্মক্ষেত্রে হঠাৎ তৈরি জটিলতার কারণে মানসিক চিন্তা। অংশীদারি ব্যবসায় নতুন বিনিয়োগ আপাতত স্থগিত রাখতে হতে পারে। বহুদিনের কোনও হারানো মূল্যবান সামগ্রী উদ্ধার হতে পারে। পিতার পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান। সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্যের কারণে গর্বিত হবেন। পেশাদারদের রোজগারের সুযোগ বৃদ্ধি পাবে, বাতজ বেদনায় ক্লেশভোগের যোগ আছে।

 
 
কন্যা

তৃতীয় কোনও ব্যক্তির ইন্ধনে পারবারিক জটিলতার আশংকা। কর্মক্ষেত্রে নিজের অগ্রগতি বজায় থাকবে ও কর্তৃপক্ষের সুনজরে থাকবেন। চলাফেরায় সতর্ক থাকুন। নারী জাতিকাদের এ সপ্তাহে বিশেষ কোনও শুভ খবর আনন্দ দিতে পারে। গুরুজনস্থানীয় কারও স্বাস্থ্যহানি আপনাকে উদ্বেগে রাখবে। দানধ্যানে আগ্রহ বৃদ্ধি, কোনও জ্ঞানী ব্যক্তির সান্নিধ্যলাভের দ্বারা মানসিক উন্নতির বিকাশ।

 
তুলা

পারিবারিক কোনও কাজে ব্যয় বৃদ্ধি পেতে পারে। শারীরিক দিক থেকে সতর্কতার প্রয়োজন, রক্তচাপের হেরফেরে ক্লেশভোগের যোগ। পড়শির সঙ্গে বনিবনার অভাব আপনাকে মানসিক চাপে রাখবে। ধর্মীয় অনুষ্ঠানে দান করে মানসিক শান্তি লাভ, প্রেমজ ব্যাপারে নতুন কোনও যোগাযোগ এলেও তা যাচাই করে নিন। গুরুজনের পরামর্শে লাভবান হতে পারেন। আর্থিক দিক শুভ তবে বহুব্যয়ের কারণে সঞ্চয় যোগ নেই বললেই চলে।

 
বৃশ্চিক

কর্মস্থলে কোনও সহকর্মীর সঙ্গে বাদানুবাদের কারণে মানসিক ক্লেশ। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি ও গৃহে কোনও শুভ অনুষ্ঠানে অতিথি সমাগমের যোগ। কোনও কর্মপরিকল্পনায় ব্যর্থতা আপনাকে মানসিক চাপে রাখতে পারে। চাকরিজীবীদের এ সপ্তাহে আরও দায়িত্ব নিতে হতে পারে। চলাফেরায় সতর্ক থাকুন। শারীরিক দিক শুভ তবে আচমকা চোটাঘাতে ক্লেশভোগের আশঙ্কা আছে।

 
ধনু

ব্যবসায়িক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। পারিবারিক পরিবেশ সন্তানের কারণে সামান্য জটিল হলেও তা দ্রুত মিটে যাবে। নিকট বন্ধুর সঙ্গে অকারণ ভুল বোঝাবুঝি আপনাকে মানসিক ক্লেশ দেবে। কোনও বড় কাজের জন্য আর্থিক প্রতিষ্ঠান থেকে ধার নিতে হতে পারে। কোনও পদস্থ ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। দাম্পত্য সম্পর্ক শুভ।

 
 
মকর

পারিবারিক পরিবেশ শুভ হলেও বিভিন্ন কারণে মানসিক চাপে থাকতে পারেন। নিকটজনের আচমকা অসুস্থতার কারণে চিন্তা ও ব্যয়বৃদ্ধির যোগ। কর্মস্থল থেকে শুভ কোনও খবর আপনাকে আনন্দিত করবে। আর্থিক দিক মোটামুটি তবে বিলাসিতার কারণে ব্যয়বৃদ্ধির যোগ। ফাটকা ব্যবসায় নতুন বিনিয়োগ না করাই ভাল। অবৈধ প্রেমজ যোগাযোগ এড়িয়ে চলাই ভাল।

 
কুম্ভ

শারীরিক দিক থেকে পেটের কোনও সমস্যায় ক্লেশভোগের যোগ। প্রিয়জনের মন্দ ব্যবহার আপনাকে মানসিক দিক থেকে ব্যথিত করবে। কর্মক্ষেত্রে নিজের অধ্যবসায়ের কারণে প্রশংসিত হবেন। দূরের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। সন্তানের লেখাপড়ায় সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ। দূর ভ্রমণের পরিকল্পনার বাস্তবায়ন, স্ত্রীর নামে কোনও ব্যবসায় লাভের যোগ।

 
মীন

কর্মক্ষেত্রে বহুব্যস্ততার কারণে এ সপ্তাহে পারিবারিক দিকে ততখানি নজর না-ও পড়তে পারে। মাতার স্বাস্থ্যহানি আপনাকে চিন্তায় রাখতে পারে। শত্রুরা চক্রান্ত জারি রাখলেও বিশেষ ক্ষতি করতে পারবে না। কাউকে যেচে উপকার করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হতে পারে। সন্তানের ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার থাকলে তা পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে আলোচনা করে নেওয়াই ভাল।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

The post চলতি সপ্তাহে নজর রাখুন আর্থিক দিকে, জেনে নিন ভাগ্য কী বলছে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার