shono
Advertisement

সতর্ক হয়ে চলাফেরা করুন, নজর দিন স্বাস্থ্যের দিকেও

জেনে নিন আপনার রাশিফল। The post সতর্ক হয়ে চলাফেরা করুন, নজর দিন স্বাস্থ্যের দিকেও appeared first on Sangbad Pratidin.
Posted: 08:59 AM Feb 17, 2019Updated: 08:59 AM Feb 17, 2019

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহে প্রায় কমবেশি সব রাশির জাতকদেরই স্বাস্থ্য নিয়ে সমস্যা থাকবে। বাকি দিকগুলি মোটামুটি চলনসই। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ

এ সপ্তাহে বাধা আসবে। তবে ধৈর্য ধরে লড়তে পারলে, সাফল্য নিশ্চিত। স্বাস্থ্য নিয়ে ব্যতিব্যস্ত থাকতে পারেন। পারিবারিক পরিবেশ শুভ। পিতার পরামর্শে ব্যবসায়িক দিক থেকে লাভবান হবেন। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। বিতর্কিত পরিবেশ এড়িয়ে চলুন। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি এবং গৃহে কোনও অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। বিদ্যার্থীর জন্য সপ্তাহটি শুভ।

 
বৃষ

নতুন কোনও কর্ম পরিকল্পনাকে কেন্দ্র করে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। পিতার সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে আলোচনা ফলপ্রসূ হবে। সন্তানের সাফল্যে গর্বিত ও আনন্দিত হবেন। দাম্পত্য সম্পর্ক অটুট থাকলেও সঙ্গীর শারীরিক দিকে খেয়াল রাখুন। নিকট বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে মানসিক বেদনা। সংগীত ও কলা বিদ্যায় আগ্রহ বৃদ্ধির যোগ। আর্থিক দিক শুভ।

 
মিথুন

কাউকে অযাচিতভাবে উপকার করে আফশোস করতে পারেন। কর্মক্ষেত্রে জটিলতার অবসান আপনাকে চাপমুক্ত করবে। গুরুজনস্থানীয় কারও পরামর্শে লাভবান হবেন। দূর ভ্রমণের সুযোগ আসতে পারে। বাহন চালকদের এ সপ্তাহে অতিরিক্ত সতর্কতা প্রয়োজন। সন্তানের প্রতিভার বিকাশে পারিবারিক আনন্দ ও গর্ব। নিকটজনের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ বজায় থাকবে।

 

কর্কট

সপ্তাহের প্রথমে আলস্যের কারণে কোনও বিশেষ সুযোগ হাতছাড়া হতে পারে। পারিবারিক দিক অনুকূল থাকবে, তবে মাতা অথবা মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ আপনাকে মানসিক ক্লেশে রাখবে। প্রতিবেশীর দ্বারা কোনওভাবে উপকৃত হতে পারেন। ধর্ম বিষয়ক আলোচনায় অংশ নিয়ে মানসিক শান্তি লাভ। কর্মক্ষেত্রে নিজের কর্মকৃতিত্বের কারণে জনপ্রিয়তা লাভ।

 

সিংহ

ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে, তবে ভোগ বিলাসে বহুব্যয়ের কারণে সঞ্চয়যোগ তেমন দেখা যায় না। পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। নতুন কোনও বাহন ক্রয়ের যোগ দেখা যায়। অহেতুক ঝুটঝামেলা এড়িয়ে চলুন। গুরুজনস্থানীয় কারও স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। সন্তানের আচার আচরণের আচমকা পরিবর্তন আপনাকে উদ্বেগে রাখবে। অবিবাহিতদের বিবাহের প্রস্তাব আসতে পারে।

 
 
কন্যা

অতিরিক্ত ক্রোধের কারণে বিপত্তি। কর্মক্ষেত্রে পরিকল্পনা অনুযায়ী চললে সাফল্য নিশ্চিত হবে। বহুদিনের কোনও হারানো মূল্যবান সামগ্রী উদ্ধার হতে পারে। জমি কেনাবেচার জন্যে সপ্তাহটি শুভ হতে পারে। নতুন বন্ধুত্বলাভের ক্ষেত্রে যাচাই করে নিন। পারিবারিক পরিবেশ মাঝেমধে্যই সন্তানকে কেন্দ্র করে অশান্ত হতে পারে। চলাফেরায় সতর্ক থাকুন।

 
তুলা

চাকরিজীবীদের আর্থিক চিন্তা মাঝেমধ্যে ব্যাকুল করতে পারে। পেটের কোনও গোলমালে ক্লেশভোগের যোগ। সপ্তাহটিতে ছোট ব্যবসায়ীদের সমস্যা লেগে থাকতে পারে তবে সপ্তাহান্তে শুভ। স্বজনদের মধ্যে কারও মন্দ ব্যবহারে ব্যথিত বোধ করবেন। সন্তানের লেখাপড়ায় সাফল্য। মেধার স্বীকৃতিতে আনন্দিত ও গর্বিত হবেন। গুরুজনস্থানীয় কারও স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে।

 
বৃশ্চিক

পারিবারিক কোনও সমস্যা থাকলে তার সমাধানের চেষ্টা করুন। কর্মক্ষেত্রে নিজের অগ্রগতি বজায় থাকবে ও বহু ব্যস্ততার যোগ দেখা যায়। বহুদিনের আর্থিক পাওনা হাতে আসতে পারে তবে বিলাসব্যসনে বহুব্যয়ের যোগ রয়েছে। শরীরের নিম্নাঙ্গের কোনও সমস্যায় ক্লেশভোগ। সন্তানের চলাফেরার পরিবর্তন আপনাকে চিন্তিত করবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে ব্যয়বৃদ্ধি পেতে পারে।

 
ধনু

ব্যবসায়ীরা চিন্তামুক্ত হতে পারেন। এ সপ্তাহে একাধিক যোগাযোগে লাভবান হতে পারেন। তৃতীয় কোনও ব্যক্তির কারণে পারিবারিক সমস্যা আসতে পারে। বেকারদের চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। প্রেমজ ব্যাপারে উৎসাহ বৃদ্ধি পাবে। সপ্তাহটিতে বহুব্যয়ের কারণে সঞ্চয়যোগ কমই দেখা যায়। মামলা মোকদ্দমায় শুভ ফলের ইঙ্গিত পাবেন।

 
 
মকর

পারিপার্শ্বিক অবস্থার পরিবর্তন আপনাকে মানসিক চাপে রাখবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহায়তার দ্বারা পড়ে থাকা কাজগুলির সম্পাদন আপনাকে উদ্বেগমুক্ত করবে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্কতার প্রয়োজন। ব্যবসায়ীদের অতিরিক্ত বিনিয়োগে রাশ টানার প্রয়োজন। সর্দি কাশি জ্বরাদি পীড়ায় ক্লেশভোগের যোগ।

 
কুম্ভ

সপ্তাহটিতে উপার্জন মন্দ হবে না। ব্যয় অধিক হলেও সঞ্চয় যোগও রয়েছে। শারীরিকদিকে খেয়াল রাখা প্রয়োজন। অল্পস্বল্প আঘাতও পেতে পারেন। সন্তানের পরীক্ষায় আশানুরূপ ফল না হওয়ার কারণে মানসিক ক্লেশ। মাতার স্বাস্থ্যের উন্নতি আপনাকে খুশি করবে। ধর্ম-কর্মে আগ্রহ বৃদ্ধির যোগ। সরকারি চাকুরিজীবীদের ব্যস্ততার বৃদ্ধি ও বহুভ্রমণ যোগ রয়েছে।

 
মীন

সবদিক থেকেই ধৈর্য অবলম্বন না করলে শান্তি বিঘ্নিত হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায়ীরা সামান্য জটিল পরিস্থিতির শিকার হতে পারেন। নতুন কোনও পরিকল্পনার বাস্তব রূপায়ণের কারণে কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। নারীজাতিকাদের বিবাহের দিনক্ষণ পাকা হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় সাফল্য আপনাকে গর্বিত করবে। দানধ্যানে আগ্রহ বৃদ্ধি।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

The post সতর্ক হয়ে চলাফেরা করুন, নজর দিন স্বাস্থ্যের দিকেও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার