shono
Advertisement

সন্তানের কারণে সমস্যায় পড়তে পারেন সিংহ রাশির জাতকরা, জেনে নিন আপনার ভাগ্য

রইল এই সপ্তাহের রাশিফল। The post সন্তানের কারণে সমস্যায় পড়তে পারেন সিংহ রাশির জাতকরা, জেনে নিন আপনার ভাগ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 09:43 AM Oct 20, 2019Updated: 09:53 AM Oct 20, 2019

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  এই সপ্তাহে বিতর্ক এড়িয়ে চলুন বৃষ রাশির কাতকরা। মিথুন রাশির জাতকদের মানসিক সমস্যা হতে পারে। আগে থেকেই জেনে নিন কী আছে আপনার ভাগ্যে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ

কর্মক্ষেত্রে দুরূহ কোনও সমস্যার সমাধান করে ফেলে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। নিকটজনের শুভ কোনও খবরে আনন্দিত ও গর্বিত হবেন। ব্যবসায়ীদের পরিকল্পনা সাফল্য পেতে পারে। আর্থিক পাওনা আদায়ে বিলম্ব আপনাকে উদ্বিগ্ন করবে। রাজনৈতিক ব্যক্তিদের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। মাতার আচমকা স্বাস্থ্যহানির কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। নিজের শরীর চলনসই।

 
বৃষ

সপ্তাহটিতে বিতর্কবিবাদ এড়িয়ে চলাই ভাল। আইনি জটিলতায় জড়িয়ে পড়ার আশঙ্কা, সম্পত্তি রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কোনও কাজ আচমকা আটকে যেতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকলেও সপ্তাহটিতে মানসিক চিন্তার প্রাদুর্ভাব দেখা যায়। কোনও বিশিষ্ট ব্যক্তির সংস্পর্শ-লাভের দ্বারা মানসিক শান্তি, সন্তানের কোনও শুভ খবর পেতে পারেন।

 
মিথুন

সপ্তাহটিতে মানসিক উৎকণ্ঠা বজায় থাকতে পারে। পারিবারিক পরিবেশের জটিলতা আপনার কর্মে প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে সতর্কতা বাঞ্ছনীয়। নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হতে পারে। প্রিয়জনের শুভ খবর আপনাকে আনন্দিত করবে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্কতার প্রয়োজন।

কর্কট

কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার রূপায়ণে বিলম্ব আপনাকে মানসিক চাপে রাখবে। নিজের মানসিক দৃঢ়তার কারণে সমস্যার সমাধান করে ফেলতে সক্ষম হবেন। আচমকা চোটাঘাতে শারীরিক ক্লেশভোগের যোগ। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে ও স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হবেন। প্রেমজ কোনও সম্পর্কে জটিলতা বৃদ্ধি পেতে পারে। দানধ্যানে আগ্রহ বৃদ্ধির যোগ।

সিংহ

সন্তানের কারণে পারিবারিক পরিবেশ জটিল হবার আশঙ্কা। কর্মক্ষেত্রে বহু ব্যস্ততার যোগ থাকলেও পাওনা আদায়ে বিলম্ব আপনাকে উদ্বিগ্ন করবে। গুরুজনের শারীরিক উন্নতি। স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক সমস্যার সমাধান। আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপারে সতর্কতার প্রয়োজন। দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। শরীর চলনসই।

 
 
কন্যা

কর্মক্ষেত্রে জটিলতার অবসান ও পড়ে থাকা কাজগুলির সমাধান আপনাকে চাপমুক্ত করবে। পারিবারিক পরিবেশ অনুকূল তবে স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও পরিচিত ব্যক্তির দ্বারা আর্থিক দিক থেকে প্রতারিত হওয়ার আশঙ্কা, আইনি জটিলতা থেকে দূরে থাকাই ভাল। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি।

 
তুলা

পারিবারিক দিক থেকে কোনও সদস্যের দ্বারা অপমানিত হতে পারেন। ব্যবসায়ীদের জটিলতার মধ্যে দিয়ে চলতে হতে পারে তবে সপ্তাহের শেষভাগে তা কেটে যেতে পারে। চাকরি প্রার্থীদের ব্যস্ততার বৃদ্ধি ও বদলির যোগ। সন্তানের কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। কর্মপ্রার্থীদের কর্মলাভের সুযোগ আসতে পারে। সঞ্চয় যোগ তেমন নেই।

 
বৃশ্চিক

কর্মক্ষেত্রের অতিরিক্ত ব্যস্ততা ও ভ্রমণের কারণে শারীরিক ও মানসিক দিকে ক্লান্ত থাকতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে তবে সন্তানের চঞ্চল মানসিকতা আপনাকে চিন্তায় রাখবে। নারীজাতিকাদের বিবাহের ব্যাপারে আলোচনা। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। জমি অথবা বাড়ি কেনার পরিকল্পনা এগিয়ে যেতে পারে।

 
ধনু

শারীরিক দিক থেকে সর্দিকাশী, জ্বর ইত্যাদির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে কোনও ভুলের কারণে মানসিক চাপে থাকতে পারেন, সপ্তাহটি সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। শত্রুরা আপনার বশ্যতা স্বীকার করে নেবে। নিকট আত্মীয়ের সঙ্গে বিতর্কবিবাদ এড়িয়ে চলুন। প্রবাসী সন্তান ঘরে ফিরে পারে। অতিরিক্ত খরচের কারণে সঞ্চয় নাশের যোগ।

 
মকর

ব্যবসায়ীদের জন্য সময়টি বেশ শুভ হতে পারে। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ। চাকরিজীবীদের পদোন্নতি ও আর্থিক দিক থেকে লাভবান হওয়ার যোগ, পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যয়ের বৃদ্ধি। প্রিয়জনের মন্দ ব্যবহারে মানসিক বেদনা। কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। শারীরিক দিক থেকে রক্তচাপের হেরফেরে সমস্যার বৃদ্ধি।

 
কুম্ভ

কাউকে কোনও দায়িত্ব দিয়ে ভুল করতে পারেন। ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিয়ে অগ্রগতি। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ। সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে আনন্দ দেবে। যানবাহন চালকদের সতর্কতার প্রয়োজন। কোনও বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হতে পারেন। শারীরিক দিক থেকে সতর্কতার প্রয়োজন।

 
মীন

অফিসে সুনাম বৃদ্ধি পাবে ও কোনও পরিকল্পনার সাফল্যের কারণে কর্তৃপক্ষের প্রশংসা আদায় করবেন। পেশাদারদের নতুন যোগাযোগ উৎসাহ বাড়াবে। স্ত্রীর নামে কোনও ব্যবসায়ে লগ্নি করতে পারেন। দীর্ঘমেয়াদী সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। পারিবারিক পরিবেশ মাঝেমধ্যেই প্রতিকূল হওয়ার আশঙ্কা। গুরুজনের পরামর্শ অনুযায়ী চলুন।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

The post সন্তানের কারণে সমস্যায় পড়তে পারেন সিংহ রাশির জাতকরা, জেনে নিন আপনার ভাগ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার