shono
Advertisement

আর্থিক দিক স্বস্তি দিলেও এ সপ্তাহে চিন্তায় থাকবেন এই রাশির জাতকরা

জেনে নিন আপনার রাশিফল। The post আর্থিক দিক স্বস্তি দিলেও এ সপ্তাহে চিন্তায় থাকবেন এই রাশির জাতকরা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:17 AM Jan 20, 2019Updated: 09:17 AM Jan 20, 2019

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব রাশির জাতকদেরই মিশ্রভাবে কাটবে এই সপ্তাহ। সন্তানের সাফল্যের সম্ভাবনা যেমন রয়েছে, তেমনই রয়েছে পরিবারের বড়দের স্বাস্থ্য নিয়ে চিন্তাও। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ

কোনও মহৎ ব্যক্তির দ্বারা বিশেষ উপকার পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতি ও দূর বদলির যোগ দেখা যায়। সপ্তাহের প্রথমদিকে ব্যবসায়ীদের উদ্বেগ কাটাতে হতে পারে। পারিবারিক দায় দায়িত্ব পালনে ব্যয়বৃদ্ধির যোগ আছে। শারীরিক দিক থেকে রক্তচাপের বৃদ্ধি ক্লেশভোগের কারণ হতে পারে। সন্তানের চঞ্চল মানসিকতা আপনাকে চিন্তায় রাখবে।

 
বৃষ

পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। পিতার পরামর্শে ব্যবসায়িক দিক থেকে লাভবান হবেন। স্ত্রীর নামে নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন। চাকরিজীবীদের উন্নতি ও কর্মক্ষেত্রে সুনাম অব্যাহত থাকবে। সন্তানের বিবাহের যোগাযোগ আসতে পারে। স্বজনদের কারও ব্যবহার আপনাকে ব্যথিত করতে পারে। আয়ের দিক থেকে সপ্তাহটি বেশ ভাল ফল দিতে পারে।

 
মিথুন

কর্মক্ষেত্রে কোনও ভুল সিদ্ধান্তের কারণে আফসোস করতে পারেন। চলাফেরায় সতর্ক থাকুন। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। এ সপ্তাহের প্রথমে আচমকা প্রাপ্তিযোগ রয়েছে। নারীদের প্রেমজ জটিলতা কেটে যেতে পারে। আমদানি-রপ্তানিকারীদের এ সপ্তাহে বিশেষ যোগাযোগের সম্ভাবনা রয়েছে। কাউকে যেচে উপকার করা থেকে বিরত থাকুন।

 

 

কর্কট

শত্রুর দ্বারা ব্যবসায়ে ক্ষতির যোগ দেখা যায়। পারিপার্শ্বিক কারণে শরীর ও মনের কষ্ট বৃদ্ধির যোগ। পারিবারিক দিক থেকে দায়িত্ব পালনে ত্রুটি রাখবেন না। ব্যবসায়ীদের এ সপ্তাহে কারও কাছ থেকে ধার নিতে হতে পারে। বিবাদ বিতর্ক এড়িয়ে চলাই ভাল। প্রিয়জনের শরীর নিয়ে উদ্বেগ বৃদ্ধি। আর্থিক পাওনা আদায়ে বিলম্ব। সন্তানের দ্বারা সুখী হবেন।

 

 
সিংহ

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ দেখা যায়। কর্মক্ষেত্রে নিজের আধিপত্য বজায় থাকবে ও সহকর্মীদের দ্বারা সাফল্য নিশ্চিত করবেন। মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। কলাকুশলীদের সরকারি স্বীকৃতি মিলতে পারে। দূর ভ্রমণের পরিকল্পনার বাস্তবায়ন। পিতার স্বাস্থ্যের উন্নতি আপনার উদ্বেগ দূর করবে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পরিচয়ে আনন্দ।

 
 
কন্যা

পারিবারিক জটিলতার অবসান আপনাকে উদ্বেগমুক্ত করবে। চাকরিজীবীদের অন্যত্র বদলির আদেশ আসতে পারে। ছোট ও মাঝারি ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভ বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর দ্বারা লাভবান হতে পারেন। পিতৃসম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পরামর্শ নিতে পারেন। নিজের শারীরিক দিক শুভ হলেও সঙ্গীর স্বাস্থের দিকে খেয়াল রাখুন।

 
তুলা

নতুন কোনও কর্মপ্রকল্পে নিজের ব্যস্ততা বাড়াতে পারেন। অজানা কোনও ব্যক্তির দ্বারা আর্থিক দিক থেকে প্রতারিত হওয়ার আশঙ্কা। পারিবারিক শান্তি বজায় থাকলেও সন্তানের চলাফেরার পরিবর্তন আপনাকে চিন্তায় রাখবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দ দেবে। ছোট ব্যবসায়ীদের নতুন যোগাযোগ উৎসাহ বৃদ্ধি করবে। শারীরিক দিক শুভ তবে চলাফেরায় সতর্ক থাকুন।

 
বৃশ্চিক

পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। আপনার ব্যবহারে অন্যের মানসিক কষ্ট যাতে না হয় সেই দিকে নজরদানের প্রয়োজন। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ববোধের পরিচয় রাখবেন। বহুদিনের বকেয়া টাকা পয়সা হাতে আসতে পারে। মাতৃস্থানীয়া কারও পরামর্শে লাভবান হতে পারেন। নতুন কোনও জমি অথবা বাড়ি কেনার পরিকল্পনার বাস্তবায়ন। সন্তানের মেধার বিকাশ।

 
ধনু

নীতিগত ব্যাপারে আপস না করে অন্যের প্রশংসা আদায় করে নেবেন। সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা দূর হতে পারে। এ সপ্তাহে আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপারে সতর্ক থাকুন। ভ্রাতা অথবা ভ্রাতৃস্থানীয় কারও উন্নতিতে মানসিক আনন্দ। চলাফেরায় সতর্ক থাকুন। আচমকা চোটাঘাতে শারীরিক ক্লেশ। সম্পত্তি রক্ষণাবেক্ষণে ব্যয় বৃদ্ধি পাবে।

 
 
মকর

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ববৃদ্ধি ও বহু ব্যস্ততার কারণে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্তি অনুভব করতে পারেন। আর্থিক দিক শুভ তবে ব্যয়বাহুলে্যর কারণে চিন্তা। সন্তানের লেখাপড়ায় সাফল্যের কারণে গর্বিত হবেন। পিতার স্বাস্থ্যের উন্নতিতে উদ্বেগমুক্ত হবেন। অংশীদারি ব্যবসায়ে লাভের বৃদ্ধি ও নতুন বিনিয়োগের উদ্যোগ।

 
কুম্ভ

অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ, পেটের সমস্যায় কাবু থাকতে পারেন। নিকটজনের মন্দ ব্যবহার আপনাকে ব্যথিত করবে। কর্মক্ষেত্রে পড়ে থাকা কাজগুলি নিয়ে চিন্তায় থাকবেন। সন্তানের গবেষণামূলক কর্মে বিশেষ সাফল্য আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। সামাজিক উন্নয়ন প্রকল্প দান ধ্যান করে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারে। বিদ্যার্থীদের জন্যে সপ্তাহটি শুভ।

 
মীন

অতিরিক্ত ভাবপ্রবণতার কারণে কোনও বিশেষ সুযোগ থেকে বঞ্চিত হতে পারেন। কর্মক্ষেত্রে জটিলতার অবসান ও নিজের অবস্থানকে সুদৃঢ় করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিয়ে সাফল্য নিশ্চিত হবে। নতুন কোনও বাহন কেনার পরিকল্পনা সফল হতে পারে। সপ্তাহটিতে একাধিক উপায়ে রোজগারের যোগ আছে। তবে ব্যয় বাহুল্যের কারণে সঞ্চয় কম হবে।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

The post আর্থিক দিক স্বস্তি দিলেও এ সপ্তাহে চিন্তায় থাকবেন এই রাশির জাতকরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার