shono
Advertisement

স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, আর কী বলছে আপনার ভাগ্য?

জেনে নিন আপনার এই সপ্তাহের রাশিফল। The post স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, আর কী বলছে আপনার ভাগ্য? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:33 AM Mar 24, 2019Updated: 08:33 AM Mar 24, 2019

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার ও আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন।  বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ

প্রতিদিনের অনিয়মের কারণে স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে জটিলতার অবসান আপনার উদ্বেগ দূর করবে। সপ্তাহটিতে একাধিক উপায়ে অর্থাগমের যোগ রয়েছে তবে অনৈতিক কাজকর্ম এড়িয়ে যাওয়াই ভাল। পারিবারিক পরিবেশ সামান্য কারণে অশান্ত হতে পারে। স্বজনদের মধ্যে কারও ব্যবহারে মানসিক আঘাত পেতে পারেন। দূর ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

 
বৃষ

পেশাদারদের ব্যস্ততার বৃদ্ধি ও বহু রোজগারের যোগ রয়েছে। স্বাস্থ্য নিয়ে যে সমস্যাগুলি ছিল তা দূর হতে পারে। পরিবারিক পরিবেশ শুভ তবে কোনও সদস্যের আচমকা অসুস্থতা আপনাকে উদ্বেগে রাখবে। সন্তানের খামখেয়ালি আচরণের কারণে চিন্তা। স্ত্রীর বুদ্ধির দ্বারা উপকৃত হতে পারেন, চলাফেরায় সতর্ক থাকুন। নিকট ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে।

 
মিথুন

কর্মক্ষেত্রে সপ্তাহটি বিশেষ শুভ ফল দিতে পারে। নিজের কর্মদক্ষতার কারণে বিশেষভাবে প্রশংসিত হতে পারেন। শারীরিক দিক শুভ তবে মাতার শারীরিক দিকে খেয়াল রাখুন। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ তবে বিলাসব্যসনে বহুব্যয়ের যোগ আছে। সন্তানের প্রতিভার বিকাশে আনন্দ ও গর্ব। বহু মানুষের সমাগমে নিজের বক্তব্যের দ্বারা জনপ্রিয়তার বৃদ্ধি করবেন।

 

কর্কট

কর্মক্ষেত্রে জটিলতার কারণে মানসিক চাপের বৃদ্ধি। ছোটখাটো ব্যবসায়িক পরিকল্পনা সফল হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহুব্যয়ের যোগ দেখা যায়। বন্ধুরূপী শত্রু থেকে দূরে থাকুন। আচমকা চোটাঘাতে শারীরিক ক্লেশভোগ অসম্ভব নয়। সন্তানের বা প্রিয়জন কারও ব্যবহারে ব্যথিত বোধ করবেন। বিদ্যার্থীদের জন্যে সপ্তাহটি বিশেষ ফলদায়ক।

সিংহ

দীর্ঘদিনের চলা মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। নিকটজনের বিবাহের কথাবার্তা পাকা হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সুযোগ আসতে পারে। যানবাহন চালকদের এ সপ্তাহে সতর্ক থাকা উচিত। গুরুজন স্থানীয় কারও পরামর্শে ব্যবসায়িক দিক থেকে লাভবান হতে পারেন। অহেতুক বাকবিতণ্ডা ও বিতর্কিত পরিবেশ এড়িয়ে চলুন।

 
 
কন্যা

বেকারদের জন্যে সপ্তাহটি শুভ খবর বয়ে আনতে পারে। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের দিকে নজরদানের প্রয়োজন। অপ্রিয় সত্যি কথা বলে ফেলে বিড়ম্বনায় পড়তে পারেন। পারিবারিক পরিবেশ শুভ তবে সামান্য কারণে নিজের হতাশা বোধ ঝেড়ে ফেলাই ভাল, দেবাদ্বিজে ভক্তি বৃদ্ধির যোগ। আর্থিক দিক শুভ এবং হঠাৎ অর্থাগমের যোগ আছে।

 
তুলা

পুরনো কোনও ঘটনাকে কেন্দ্র করে পারিবারিক পরিবেশ অশান্ত হতে পারে। পিতার পরামর্শে লাভবান হতে পারেন। আমদানি-রপ্তানি ব্যবসায়ে এ সপ্তাহে লগ্নি নিয়ন্ত্রণের প্রয়োজন হবে। কর্মক্ষেত্রের অতিরিক্ত শ্রম আপনাকে শারীরিক দিক থেকে ক্লান্ত করবে। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। সন্তানের মানসিকতার শুভ পরবর্তনে আনন্দিত হবেন। চলাফেরায় সতর্ক থাকুন। আচমকা চোটাঘাতে ক্লেশ।

 
বৃশ্চিক

কাউকে উপকার করে বিড়ম্বনায় পড়তে হতে পারে। বিতর্কিত পরিবেশ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব পালনে ত্রুটি না থাকলেও সমালোচিত হতে পারেন। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে তবে স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। নতুন কোনও ছোট ব্যবসায়িক উদ্যোগ সফল হতে পারে। প্রেমজ ব্যাপারে জটিলতা কাটতে পারে।

 
ধনু

বহুদিনের ব্যবসায়িক জটিলতা কেটে যেতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির দ্বারা লাভবান হবেন। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ ফল দিতে পারে। নিজের শারীরিক দিকে নজরদানের প্রয়োজন। সন্তানের মেধার বিকাশ ও গবেষণামূলক কর্মে সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ। সমাজকল্যাণে জড়িয়ে ব্যয় বৃদ্ধি করতে পারেন, নিকট ভ্রমণে আনন্দ।

 
 
মকর

নতুন কোনও কর্ম পরিকল্পনাকে ঘিরে ব্যস্ততা বাড়তে পারে। এ সপ্তাহে যানবাহন চালকদের সতর্কতার প্রয়োজন। অতিরিক্ত খোলামেলা মানসিকতার কারণে ঠকতে হতে পারে। বকেয়া পাওনা আদায়ে বিলম্বের কারণে উদ্বেগ। পারিবারিক পরিবেশ শুভ, স্ত্রীর বুদ্ধির দ্বারা সমস্যার সমাধান, সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা দূর হতে পারে। কারোর বিপদে পাশে দাঁড়িয়ে সাহায্য করতে পারেন।

 
কুম্ভ

পারিবারিক পরিবেশে শান্তির দিকে খেয়াল রাখুন। সামান্য কারণে উত্তেজিত হয়ে নিজের শারীরিক ক্ষতি করতে পারেন। কর্মক্ষেত্রে কিছু পড়ে থাকা কাজ আপনার উদ্বেগ বৃদ্ধি করতে পারে। মাতা অথবা মাতৃস্থানীয়া কারও কাছ থেকে বহুমূল্যের উপহার পেতে পারেন। আইনি জটিলতাগুলি যা ছিল তা থেকে মুক্ত হতে পারেন। সন্তানের সাফল্যে পারিবারিক গর্ব ও আনন্দ।

 
মীন

প্রতিযোগিতামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। কর্মক্ষেত্রে নিজের অগ্রগতি বজায় থাকলেও পারিবারিক পরিবেশে শান্তির অভাব পরিলক্ষিত হয়। মায়ের শরীর নিয়ে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। অবিবাহিতদের বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। আর্থিক দিক শুভ ও সঞ্চয়ের পরিকল্পনা বাস্তবায়িত হবে। নিজের মানসিক জটিলতা থেকে দূরে থাকুন। আচমকা শারীরিক ক্লেশভোগ অসম্ভব নয়।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

The post স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, আর কী বলছে আপনার ভাগ্য? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার