shono
Advertisement

অর্থ আর স্বাস্থ্যের দিকে নজর দিন, জেনে নিন কী বলছে আপনার ভাগ্য

রইল এই সপ্তাহের রাশিফল। The post অর্থ আর স্বাস্থ্যের দিকে নজর দিন, জেনে নিন কী বলছে আপনার ভাগ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 09:11 AM Dec 30, 2018Updated: 09:11 AM Dec 30, 2018

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিশ্রভাবে কাটবে সপ্তাহটি। তবে নিজের ও পরিবারের গুরুজনদের স্বাস্থ্যের দিকে নজর দিন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ

কর্মক্ষেত্রে জটিলতার অবসান আপনাকে মানসিক দিক থেকে চাপমুক্ত করবে। নিজের বুদ্ধির দ্বারা ব্যবসায়িক কোনও সমস্যার সমাধান করবেন। পারিবারিক শান্তি অব্যাহত থাকলেও বয়োজ্যেষ্ঠ কোনও সদস্যের শারীরিক অবস্থার হানি আপনাকে উদ্বেগে রাখতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের ব্যাপারে গুরুজনের সঙ্গে মতান্তরের আশঙ্কা। শারীরিক দিক থেকে স্নায়ুপীড়ায় দুর্ভোগ।

 
বৃষ

সরকারি চাকরিজীবীদের প্রশাসনিক পরিবর্তনের কারণে দায়িত্ব বৃদ্ধি ও অন্যত্র বদলির সম্ভাবনা। এ সপ্তাহে ব্যবসায়ীদের কোনও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নেওয়ার পরিকল্পনা সফল হতে পারে। বহুদিনের কোনও হারানো দ্রবে্যর পুনরুদ্ধার, সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ। নারীদের জন্য সপ্তাহটি বেশ শুভ।

 
মিথুন

এ সপ্তাহে অপ্রত্যাশিতভাবে কোনও প্রাপ্তি যোগ রয়েছে। দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। কর্মক্ষেত্রে নিজের একাগ্রতার কারণে প্রশংসিত হতে পারেন। দাম্পত্য সম্পর্কে সামান্য কারণে ভুল বোঝাবুঝির আশঙ্কা দেখা যায়। হঠকারী আচরণের জন্য সমস্যায় পড়তে পারেন।

 

 

কর্কট

সপ্তাহটিতে ব্যবসায়ীদের জন্যে একাধিক সুযোগ সামনে আসতে পারে। বিনিয়োগের ব্যাপারে সতর্কভাবে এগোনোই ভাল। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দিত করবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে খুশি করবে। সমাজ কল্যাণে ব্যয় করে জনপ্রিয়তা লাভ করবেন।

 

 
সিংহ

চাকুরিজীবীদের উন্নতির যোগ ও ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিয়ে সাফল্য নিশ্চিত হবে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের কারণে মানসিক ও শারীরিক দিক থেকে ক্লান্ত থাকতে পারেন। গবেষণামূলক কাজকর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। সংগীতকলা বিদ্যায় আগ্রহ বৃদ্ধির যোগ। আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। কারও কাছ থেকে প্রতারিত হওয়ার সম্ভাবনা।

 
 
কন্যা

কর্মক্ষেত্র উচ্চপদস্থ ব্যক্তির আনুকূল্যলাভ। পিতার পরামর্শে পারিবারিক কোনও সমস্যার সমাধান। ছোট ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভের বৃদ্ধি ও নতুন কোনও যোগাযোগ উৎসাহিত করতে পারে। স্ত্রীর নামে কোনও ব্যবসার পরিকল্পনা সফল হবে। নিকট কারও শারীরিক দিক নিয়ে চিন্তিত থাকতে পারেন। আর্থিক দিক শুভ। সঞ্চয় হবে।

 
তুলা

এ সপ্তাহে কাউকে সাহায্য করতে গিয়ে বিড়ম্বনার শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে হঠাৎ তৈরি জটিলতার কারণে মানসিক চাপে থাকবেন। এ সপ্তাহে সিদ্ধান্তহীনতার কারণে ভুগতে হতে পারে। পারিবারিক শান্তির বৃদ্ধি ও স্ত্রীর পরামর্শে লাভবান হতে পারেন। আর্থিক পাওনা আদায়ে বিলম্ব আপনাকে উদ্বেগে রাখতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি।

 
বৃশ্চিক

সহকর্মীর সহায়তায় কর্মক্ষেত্রে জটিল সমস্যার সমাধান করে অগ্রগতি বজায় রাখবেন। সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে আলোচনা সফল হতে পারে। পর্যটন ব্যবসায়ে যুক্তদের ব্যস্ততার বৃদ্ধি ও আর্থিক দিক থেকে লাভবান হওয়ার যোগ। স্বামী ও স্ত্রীর যৌথ প্রচেষ্টায় সাংসারিক সমৃদ্ধির বিকাশ। সন্তানের বিবিধ সাফল্যের কারণে গর্ব ও আনন্দের যোগ। কোনও জ্ঞানী ব্যক্তির সান্নিধ্যলাভের দ্বারা মানসিক উন্নতি।

 
ধনু

অংশীদারি ব্যবসায়ে বিনিয়োগ বৃদ্ধি করতে পারেন। চাকরিজীবীদের নতুন কোনও সুযোগ আসতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয়বৃদ্ধি পেতে পারে। দূর ভ্রমণের পরিকল্পনার বাস্তবায়ন। প্রিয়জনের শুভ সংবাদ আপনাকে বিশেষ আনন্দ দেবে। শারীরিক দিক শুভ হলেও সতর্ক থাকুন। আচমকা চোটাঘাতে ক্লেশভোগ অসম্ভব নয়। আর্থিক দিক শুভ।

 
 
মকর

পারিবারিক দায়দায়িত্ব পালনে বহু ব্যয়ের যোগ দেখা যায়। কর্মক্ষেত্রের কোনও সমস্যা আপনাকে মানসিক চাপে রাখতে পারে। আর্থিক দিক ততখানি শুভ না হওয়ার কারণে সঞ্চয়ে হাত পড়তে পারে। দাম্পত্য সম্পর্কের উন্নতি ও সন্তানের লেখাপড়ায় সাফল্য আপনাকে গর্বিত করবে। রক্তচাপের হেরফেরে শারীরিক সমস্যার বৃদ্ধি। বেকারদের সুযোগ আসতে পারে।

 
কুম্ভ

কর্মক্ষেত্র বা নিজের ব্যবসা নিয়ে অচলাবস্থার কারণে মানসিক চিন্তার বৃদ্ধি, বিকল্প কোনও ভাবনাচিন্তা ফলপ্রসূ হতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির ইন্ধনে দাম্পত্য সম্পর্কে ভুল বোঝাবুঝির আশঙ্কা। বাড়তি পরিশ্রমের কারণে শারীরিক দিক থেকে ক্লান্ত থাকবেন। ঝুঁকিবহুল আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলাই ভাল। দূরে সপরিবার ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

 
মীন

স্বনিযুক্ত প্রকল্পে সাফল্য নিশ্চিত করবেন। আর্থিক দিক থেকে সপ্তাহটিতে একাধিক সুযোগ সামনে আসতে পারে। জমি-বাড়ি ইত্যাদি ব্যবসার সঙ্গে যুক্তদের লাভ বাড়তে পারে। আইন-আদালত এড়িয়ে সম্পত্তি নিয়ে বিবাদের মীমাংসা। গুরুজনের সঙ্গে মতান্তরের কারণে মানসিক ক্লেশ। অবিবাহিতদের বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। অতিরিক্ত ভাবাবেগ বর্জনীয়।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

The post অর্থ আর স্বাস্থ্যের দিকে নজর দিন, জেনে নিন কী বলছে আপনার ভাগ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার