shono
Advertisement

Breaking News

ঘর ভাঙতে ওস্তাদ করণ জোহর! বিস্ফোরক মন্তব্য ‘স্টুডেন্ট’ বরুণ ধাওয়ানের

কেন এমন কথা বললেন অভিনেতা?
Posted: 07:42 PM Nov 19, 2023Updated: 07:42 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে করণ জোহরের (Karan Johar) হাত ধরে বলিউডে পথ চলা শুরু করেছিলেন, তাঁকেই ঘর ভাঙতে ওস্তাদ বললেন বরুণ ধাওয়ান। রবিবারই ‘কফি উইথ করণ’-এর নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। তাতেই করণের অন্যতম প্রিয় ‘স্টুডেন্ট’ বরুণের মুখে এমন কথা শোনা যাচ্ছে।

Advertisement

করণ জোহরের ‘কফি উইথ করণ’ যেন খবরের খনি। প্রত্যেকটি এপিসোডেই কোনও না কোনও খবরের রসদ থাকে। অষ্টম মরশুমও তার ব্যতিক্রম নয়। শোয়ের নতুন প্রোমোয় অতিথি হিসেবে অজয় দেবগন, কাজল, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি সিদ্ধার্থ মালিয়া, ভিকি কৌশল, জাহ্নবী কাপুরকে দেখা গিয়েছে। তবে নজর কেড়েছেন বরুণ ধাওয়ান। সোফায় হেলান দিয়ে বসে হাসতে হাসতেই বরুণ বললেন, ‘এই করণ জোহর ঘর ভাঙে।’

[আরও পড়ুন: বিশ্বকাপের মধ্যেই ‘অন্তর্মুখী স্পিনার’ নিয়ে শ্রীজাতর লেখা, ‘কত জানেন!’ কটাক্ষ নেটিজেনদের]

উল্লেখ্য, করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর মাধ্যমেই বরুণের বলিউড সফর শুরু হয়েছিল। ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটও ছিলেন। করণের এই তিন ‘স্টুডেন্ট’ই এখন বলিউডের সম্পদ, আবার করণে প্রিয় পাত্রও বটে। তাহলে এমন কথা কেন বললেন বরুণ? তা সম্পূর্ণ এপিসোড প্রকাশ্যে এলেই জানা যাবে।

বিতর্ক যতই হোক, করণের শোয়ে এসে মনের কথা প্রাণ খুলে বলেন তারকারা। এর আগের এপিসোডে যখন করিনা কাপুর ও আলিয়া ভাট এসেছিলেন। কথার মাঝে আলিয়া জানান, মেয়ে রাহার সঙ্গে বেশি সময় কাটানোর জন্য তাঁর ও রণবীরের মধ্যে রীতিমতো তরজা হয়। তাতেই করিনা কাপুর বলে বসেন, “একটা কাজ করতে পারো, দ্বিতীয় সন্তানের প্ল্যানিং শুরু করে দিতে পারো। তাহলে তো দুজনের কাছে দুটো সন্তান থাকবে।”

[আরও পড়ুন: ‘খেলনা বাড়ি’ শেষ হতেই নয়া রূপে মিতুল, তিন বোনের গল্প নিয়ে আসছে ‘মিঠি ঝোরা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement