shono
Advertisement

ক্রিকেট মাঠে কে তাঁর ‘বিগ বস’? ফাঁস করলেন কোহলি

সৌরভ-শচীন কিংবা অনুষ্কা নন, এক ক্যারিবিয়ান কিংবদন্তিকে 'বিগ বস' বললেন বিরাট। The post ক্রিকেট মাঠে কে তাঁর ‘বিগ বস’? ফাঁস করলেন কোহলি appeared first on Sangbad Pratidin.
Posted: 02:43 PM Dec 08, 2019Updated: 02:43 PM Dec 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শচীন তেণ্ডুলকর বা সৌরভ গঙ্গোপাধ্যায় নন, ক্রিকেট মাঠে বিরাট কোহলি ‘বিগ বস’-এর নাম স্যার ভিভিয়ান রিচার্ডস! আমরা বলছি না, একথা বলছেন বিরাট নিজেই। নিজেই টুইট করে ভিভ রিচার্ডসকে ‘বিগ বস’ বলে সম্বোধন করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

Advertisement

অনেকে বলেন বিরাট কোহলি এবং স্যার ভিভিয়ান রিচার্ডস, একই মুদ্রার এপিঠ-ওপিঠ। দুই প্রজন্মের দুই ব্যাটসম্যানের মধ্যে মিল অনেক। আগ্রাসী মানসিকতা থেকে শুরু করে খেলার ধরন পর্যন্ত, সবেতেই ভিভ রিচার্ডের ছাপ দেখা যায় কোহলির মধ্যে। ভিভের মতোই কোহলি মাঠে থাকলে কালঘাম ছোটে বোলারদের। স্বাভাবিকভাবেই একে অপরের খেলায় মুগ্ধ দুই মহাতরকা। ক্যারিবিয়ান কিংবদন্তি যেমন ভারতীয় দলের অধিনায়ককে শ্রদ্ধা করেন, তেমনি স্যার ভিভকে সম্মান করেন বিরাট। টুইটারে দুই মহাতারকার খুনসুটিই তার প্রমাণ দিয়ে গেল।

[আরও পড়ুন: আজব ম্যাচ! শূন্য রানে আউট ৯ ব্যাটসম্যানই, দলের স্কোর ৮]


সোশ্যাল মিডিয়ায় ক্যারিবিয়ান কিংবদন্তিকে নিজের ‘বিগ বস’ হিসেবে তুলে ধরলেন বিরাট। শুক্রবার মহানায়কোচিত ইনিংস খেলে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ভারতকে জয় ছিনিয়ে এনে দেন কোহলি। বিরাটের সেই বিরাট ইনিংসে মুগ্ধ ভিভ নিজের উচ্ছ্বাস গোপন করেননি। ছোট্ট একটি টুইটে তিনি লেখেন, “চমৎকার, এককথায় অনবদ্য।” ভিভের টুইটের জবাবে কোহলি লিখলেন, “ধন্যবাদ ‘বিগ বস’, আপনার থেকে এই শুভেচ্ছাবার্তা পাওয়াটা আলাদা মাত্রা রাখে।”


শুধু ভিভ রিচার্ডসকে নয়, এদিন টুইটারে অমিতাভ বচ্চনকেও ধন্যবাদ জানিয়েছেন বিরাট। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৯৪ রানের ইনিংসের পর নাটকীয় ভঙ্গিতে বিরাটের প্রশংসা করেছিলেন বিগ বি। ব্যবহার করেছিলেন, একটি জনপ্রিয় ছবির সংলাপের অপভ্রংশ। এদিন, টুইট করে কোহলি সংক্ষেপে লেখেন, “আমার এই সংলাপটি বেশ পছন্দের। আপনি সবসময় আমাদের অনুপ্রেরণা।”

 

The post ক্রিকেট মাঠে কে তাঁর ‘বিগ বস’? ফাঁস করলেন কোহলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement