shono
Advertisement

এনএস ডকে চুরি শাহরুখ-সলমন জুটির, ধরল সিআইএসএফ

চুরির সামগ্রী ভিনরাজ্যে পাচারের ছক। The post এনএস ডকে চুরি শাহরুখ-সলমন জুটির, ধরল সিআইএসএফ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:23 PM Oct 12, 2018Updated: 09:29 PM Oct 12, 2018

অর্ণব আইচ : ট্রাক চালক সেজে বন্দরের ভিতর ঢুকেছিল শাহরুখ-সলমন জুটি। অতি সাবধানে তারা কন্টেনার থেকে চুরি করছিল এলইডি টিভি। কিন্তু শেষরক্ষা হয়নি। ট্রাকে করে টিভি দু’টি নিয়ে পালানোর আগেই সিআইএসএফ-এর হাতে ধরা পড়ে যায় শাহরুখ খান ও সলমন খান। দু’জনকেই তুলে দেওয়া হয়েছে পশ্চিম বন্দর থানার পুলিশের হাতে।

Advertisement

এটি কোনও বলিউডের সিনেমার চিত্রনাট্য নয়। এই শাহরুখ খান ও সলমন খানের সঙ্গে বলিউডের দুই হিরোর কোনও সম্পর্কও নেই। এরা দু’জনই নাগাল্যান্ড থেকে আসা আলাদা দু’টি ট্রাকের চালক। রাতে তারা ট্রাক নিয়ে ঢুকেছিল এনএস ডকে। গভীর রাতে ডকে টহল দিচ্ছিলেন এক সিআইএসএফ জওয়ান। একটি শব্দ শুনে তঁর সন্দেহ হয়। ডকের একটি কন্টেনারের কাছে তিনি গিয়ে দেখেন,  কন্টেনারের দরজা খোলা। দুই ব্যক্তি কিছু নেওয়ার চেষ্টা করছে ভিতর থেকে। সিআইএসএফ জওয়ান তাদের তাড়া করেন। দেখেন,  দুই ব্যক্তি দু’টি এলইডি টিভি নিয়ে পালানোর চেষ্টা করছে। জওয়ান তাদের থামতে বললেও তারা পালানোর চেষ্টা করে। তিনি চিৎকার করে সতর্ক করেন সহকর্মীদের। সিআইএসএফ জওয়ান ও আধিকারিকদের প্রচেষ্টায় হাতেনাতে ধরা পড়ে যায় শাহরুখ ও সলমন। তাদের কাছ থেকে টিভি দু’টি উদ্ধার করা হয়। চুরির পর ট্রাকে করে টিভি দু’টি বাইরে পাচারের ছক কষেছিল তারা। এর আগেও তারা এই ধরনের চুরি করেছিল কি না, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

 [তিতলি পরবর্তী পরিস্থিতির উপর নজর রাখছেন মুখ্যমন্ত্রী, সতর্ক থাকার বার্তা]

 

The post এনএস ডকে চুরি শাহরুখ-সলমন জুটির, ধরল সিআইএসএফ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement