shono
Advertisement

মেট্রোর কাজের জন্য রেললাইনে ধস, ব্যাহত চক্ররেল পরিষেবা

শুধুমাত্র বিবাদী বাগ থেকে মাঝেরহাটের মধ্যেই চলছে ট্রেন। The post মেট্রোর কাজের জন্য রেললাইনে ধস, ব্যাহত চক্ররেল পরিষেবা appeared first on Sangbad Pratidin.
Posted: 10:49 AM Dec 14, 2018Updated: 10:49 AM Dec 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্ট-ওয়েস্ট মেট্রো রেলের কাজের জন্য বিপর্যন্ত শহরের চক্র রেল পরিষেবা। শুক্রবার সকাল থেকে শুধুমাত্র বিবাদী বাগ থেকে মাঝেরহাটের মধ্যেই চলছে ট্রেন।

Advertisement

বৃহস্পতিবার বিকেল ৬ টা নাগাদ ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্পের কাজ চলাকালীন বিবাদী বাগ স্টেশনের কাছে রেল লাইনে ধস নামে বলে জানা যায়। যদিও সেই সময় ওই লাইনের উপর দিয়ে কোনও ট্রেন না যাওয়ায় বড়সড় কোনও বিপদ ঘটেনি। এরপরই বন্ধ হয়ে যায় চক্ররেল পরিষেবা। রেলের তরফে একটি দল গতকাল সন্ধেতেই ঘটনাস্থলে পৌঁছায়। হাজির হন শিয়ালদহ ডিভিশনার ম্যানেজার এবং রেলের অন্যান্য আধিকারিকরা। মেরামতির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। যত দ্রুত সম্ভব পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।

[গুরুতর অসুস্থ প্রাক্তন শিল্পমন্ত্রী নিরুপম সেন, ভরতি হাসপাতালে]

জানা গিয়েছে, শুক্রবার সকাল থেকে বিবাদী বাগ থেকে মাঝেরহাট এবং মাঝেরহাট থেকে বিবাদী বাগ পর্যন্ত ট্রেন চলাচল শুরু হয়েছে। তবে চক্ররেল পরিষেবা স্বাভাবিক হতে ঠিক কতটা সময় লাগবে তা এখনও স্পষ্ট নয়। কাজের দিনে এমন ঘটনা ঘটায় বেশ সমস্যায় পড়েছেন নিত্যযাত্রীরা। শহরের অন্যতম ব্যস্ত বালিগঞ্জ স্টেশনের সঙ্গে যুক্ত এই চক্ররেল। ফলে হাওড়া থেকে গঙ্গা পেরিয়ে অনেকেই এই রুটে অফিস ও কর্মক্ষেত্রে পৌঁছান। সেই সমস্ত যাত্রীদেরও নাজেহাল অবস্থা।

[স্কুলে পড়ুয়াদের ওজন নিয়ন্ত্রণে রাখার উপায় বাতলে দেবেন শিক্ষকরা]

The post মেট্রোর কাজের জন্য রেললাইনে ধস, ব্যাহত চক্ররেল পরিষেবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement