shono
Advertisement

বন্ধুর সঙ্গে স্নান করতে গিয়ে বাঁশদ্রোণীতে পুকুরে ডুবে মৃত্যু কিশোরের

শোকের ছায়া এলাকায়। The post বন্ধুর সঙ্গে স্নান করতে গিয়ে বাঁশদ্রোণীতে পুকুরে ডুবে মৃত্যু কিশোরের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:34 PM May 01, 2018Updated: 05:07 PM Aug 24, 2018

অর্ণব আইচ: বন্ধুদের সঙ্গে স্নান পুকুরে ডুবে মারা গেল এক কিশোর। মে দিবসের সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। পরিবারের লোকেদের দাবি, ওই কিশোর সাঁতার জানত না। এলাকায় শোকের ছায়া।

Advertisement

[শ্রমিক দিবসেই জীবনাবসান, প্রয়াত রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী অশোক মিত্র]

মৃত কিশোরের নাম সামসুল সর্দার। বাড়ি গড়িয়ার ব্রহ্মপুরে। স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল সামসুল। সোমবার মে দিবসে উপলক্ষ্যে স্কুল ছুটি ছিল। সকালে বন্ধুদের সঙ্গে বাঁশদ্রোণীর মজুমদার পুকুরে স্নান করতে গিয়েছিল ওই কিশোর। পরিবারের লোকেদের দাবি, সাঁতার জানত না সামসুল। সাঁতার না জানা সত্ত্বেও পুকুরে স্নান করতে যাওয়াটাই কাল হল। জলে ডুবে বেঘোরে প্রাণ হারাল ওই কিশোর। প্রত্যক্ষদর্শীরা অবশ্য জানিয়েছেন,  সামসুল পুকুরে নামেনি। পাড়েই দাঁড়িয়েছিল সে। তার বন্ধুরা সাঁতার কাটছিল। আমচকাই পা পিছলে জলে পড়ে যায় ওই কিশোর।  সাঁতার না জানায় চোখের নিমেষে তলিয়ে যায় নবম শ্রেণির ছাত্রটি। প্রায় মিনিট পনেরোর পর সামসুল সর্দারের সন্ধান পাওয়া যায়। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসপাতালে। কিন্তু, শেষরক্ষা হয়নি। ওই কিশোরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও ৫৫০ শরীরে ভাগাড়ের জীবাণুর হদিশ, আতঙ্কে প্রসূতিরা]

সামসুল সর্দারের মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিযেছে পুলিশ। অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্তে নেমেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। তবে প্রাথমিকভাবে এটিকে দুর্ঘটনা বলেই মনে করছেন তদন্তকারীরা। এদিকে ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছেন সামসুল সর্দারের বাড়ির লোকেরা, শোকের ছায়া গড়িয়া ব্রহ্মপুরে।

[হাওড়া স্টেশন থেকে সরল ঐতিহ্যবাহী বড় ঘড়ি, কেন জানেন?]

The post বন্ধুর সঙ্গে স্নান করতে গিয়ে বাঁশদ্রোণীতে পুকুরে ডুবে মৃত্যু কিশোরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement