shono
Advertisement

বাড়িতে ধরা পড়ল চোর, ‘রাতের অতিথি’কে গণধোলাই থেকে বাঁচাতে পাহারায় চিকিৎসক

কোথায় ঘটেছে এই ঘটনা?
Posted: 10:59 AM Jun 06, 2023Updated: 10:59 AM Jun 06, 2023

স্টাফ রিপোর্টার: শুধু ধরলেন না। রাতভর চোর পাহারা দিলেন চিকিৎসক। পাছে কেউ চোরকে গণধোলাই দেয়! শেষমেশ ধোলাইকারীর হাত থেকে বাঁচিয়ে চোরকে তুলে দেওয়া হয়েছে কসবা থানার হাতে। দক্ষিণ কলকাতার (Kolkata) কসবা এলাকার এই ঘটনার কথা ছড়িয়ে পড়েছে সর্বত্র।

Advertisement

কলকাতা মেডিক‌্যাল কলেজের (Kolkata Medical College) ব্রেস্ট এন্ডোক্রাইন বিভাগের প্রধান ডা. ধৃতিমান মৈত্র। চোর ধরার ঘটনাটি ঘটেছে তাঁর পাশের বাড়িতেই। রবিবার রাতে বিদ‌্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় বিপাকে পড়েন। এমনিতেই এখন তাপপ্রবাহ চলছে কলকাতা জুড়ে। রবিবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৮ ডিগ্রি সেলসিয়াস। প্রবল গরমে জানালা খুলে বসেছিলেন চিকিৎসক। এই সময় তাঁর নজরে পড়ে চুপিসাড়ে পাশের বাড়িতে কে যেন ঢুকছে।

[আরও পড়ুন: মণিপুরে সেনা-পুলিশ সংঘর্ষ! জেনে নিন ভাইরাল খবরের সত্যিটা]

চিকিৎসকের কথায়, ‘‘ওটা আমারই মাসির বাড়ি। মাসিরা ইংল‌্যান্ডে থাকেন। বাড়ি ফাঁকা।’’সন্দেহ হওয়ায় নিচে নেমে আসেন চিকিৎসক। এদিকে গরম থেকে বাঁচতে রাস্তায় ততক্ষণে পাড়ার অনেকেই নেমে এসেছে। বন্ধ বাড়ি থেকে একজনকে বেরোতে দেখে হইহট্টগোল পড়ে যায়। অনেকেই চোরকে গণধোলাই দিতে তৈরি। তবে তা হয়নি। পুলিশ না আসা পর্যন্ত চিকিৎসক চোর পাহারা দেন। তাঁর কথায়, ‘‘আইন নিজের হাতে তুলে নেওয়া অনুচিত। গণধোলাইয়ে একের পর এক অনভিপ্রেত ঘটনা শোনা যায়।’’ 

[আরও পড়ুন: দেখানো যাবে না একশো মেয়ের গণধর্ষণের গল্প! ‘আজমেঢ় ৯২’ ছবি নিষিদ্ধ করার ডাক মুসলিম সংগঠনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement