shono
Advertisement

খাস কলকাতায় নাটকীয় চুরি! ছেলের বাইকের বায়না মেটাতে আড়াই লাখ হাতালেন বাবা, তারপর…

সিনেমার চিত্রনাট্যকেও যেন হার মানায় বাবার কীর্তি।
Posted: 11:19 AM May 03, 2022Updated: 11:19 AM May 03, 2022

অর্ণব আইচ: ছেলের বাইকের বায়না। পরিবারের আর্থিক অনটন থাকা সত্ত্বেও ছেলের বায়না মেটাতে শেষ পর্যন্ত চুরির পথ ধরলেন বাবা! সিনেমার চিত্রনাট্যকেও যেন হার মানায় বাবার কীর্তি। ছেলের প্রতি অন্ধ ভাসবাসার জেরে একেবারে শ্রীঘরে ঠাঁই হল বাবার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইক কিনতে পকেটমারির ‘গল্প’ বলে অফিসের মালিকের আড়াই লক্ষ টাকা হাতিয়ে নেন ওই ব্যক্তি। যদিও ব্যাগ কাটার ধরন দেখেই সন্দেহ হয় পুলিশের। সুবোধ সিং নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেই উদ্ধার হয় পুরো টাকা। মধ্য কলকাতার বড়বাজারে ঘটেছে এই ঘটনাটি।

পুলিশ আরও জানিয়েছে, বড়বাজারেরই (Bara Bazar) এক ব্যবসায়ী তাঁর কর্মচারী সুবোধকে ব্যবসার টাকা সংগ্রহ করতে পাঠিয়েছিলেন। কিন্তু সোমবার তিনি অফিসে ফিরে এসে জানান যে, মল্লিক স্ট্রিট ধরে আসার সময় ভিড়ের মধ্যে তার ব্যাগ কেটে পকেটমাররা চুরি করেছে আড়াই লক্ষ টাকা। এই ব্যাপারে বড়বাজার থানায় অভিযোগ দায়ের হয়। পুলিশ তদন্ত শুরু করে কাটা ব্যাগটি পরীক্ষা করে। সাধারণভাবে পকেটমাররা যেভাবে ব্যাগ কাটে, তার সঙ্গে এই ব্যাগ কাটার চিহ্নের তফাৎ রয়েছে। তাতেই পুলিশ আধিকারিকদের সন্দেহ হয়। তাঁরা মল্লিক স্ট্রিটে গিয়ে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ ও সিসিটিভি পরীক্ষা করে। কিন্তু ছিনতাইয়ের কোনও প্রমাণ পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বিভাজনের রাজনীতি চলবে না, রেড রোডে ইদের নমাজ পাঠের মঞ্চ থেকে কেন্দ্রকে তোপ মমতার]

এরপরই সুবোধকে টানা জেরা করতে শুরু করেন পুলিশ আধিকারিকরা। যে রাস্তাগুলি দিয়ে তিনি টাকা নিয়ে ফিরেছিলেন, তার সিসিটিভি পরীক্ষা করা শুরু হয়। মহাত্মা গান্ধী রোডের একটি ফুটেজে দেখা যায়, সুবোধ তাঁরই এক পরিচিতকে ব্যাগ থেকে টাকার বান্ডিল বের করে দিচ্ছেন। এর পরই তাঁকে টানা জেরা করা হয়। জেরার মুখে সুবোধ স্বীকার করেন যে, ছেলেকে বাইক কিনে দেওয়ার জন্যই তিনি অফিসের টাকা তাঁরই এক আত্মীয়কে দেন। সে সুবোধের বাড়িতে সেই টাকা রেখে আসে। পুলিশ হাওড়ার লিলুয়ার বাড়িতে হানা দিয়ে চুরির আড়াই লক্ষ টাকা উদ্ধার করে। ধৃতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: বিজেপির মজ্জায় ক্যানসার, অপারেশন না হলে বাঁচবে না, ফের বিস্ফোরক তথাগত রায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement