shono
Advertisement

Kolkata Metro: অফিস টাইমে মেট্রোয় আত্মহত্যা! ব্যাহত পরিষেবা, ভোগান্তিতে যাত্রীরা

ডাউনলাইনে আংশিকভাবে সচল পরিষেবা।
Posted: 10:31 AM Nov 22, 2023Updated: 06:46 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ত সময়ে ফের মেট্রোয় আত্মহত্যা। রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনে ডাউন লাইনে ঝাঁপ। স্বাভাবিকভাবেই তড়িঘড়ি লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে শুরু হয় উদ্ধার কাজ। ডাউন লাইনে আংশিকভাবে বন্ধ মেট্রো পরিষেবা। অফিস টাইমে প্রবল ভোগান্তির শিকার যাত্রীরা।

Advertisement

অন্যান্যদিনের মতোই বুধবার সকাল ১০ টা নাগাদ রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশন ছিল ভিড়ে ঠাসা। সাড়ে নটা নাগাদ সরোবরে ডাউন লাইনে ঢোকে একটি মেট্রো। সেই সময় আচমকা ঝাঁপ দেয় একজন। কার্যত মেট্রোর নিচে ঢুকে যান তিনি। তড়িঘড়ি মেট্রোর লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। শুরু করা হয় উদ্ধার কাজ। পরবর্তীতে টলিগঞ্জ ও রবীন্দ্র সরোবর স্টেশনের মাঝখানে লাইন থেকে উদ্ধার হয় দেহ।

[আরও পড়ুন:সকাল-সন্ধ্যায় শীতের শিরশিরানী! কলকাতায় তাপমাত্রার পারদ নামল ২০ ডিগ্রিতে ]

এদিকে ঘটনার জেরে স্বাভাবিকভাবেই আংশিকভাবে বন্ধ মেট্রো পরিষেবা। রবীন্দ্র সরোবর থেকে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউন লাইনে পুরোপুরি বন্ধ মেট্রো পরিষেবা। এদিকে দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত স্বাভাবিক পরিষেবা। সপ্তাহের ব্যস্ত দিনে অফিস টাইমে মেট্রো পরিষেবা বন্ধ থাকায় প্রবল সমস্যায় যাত্রীরা। এদিকে  মেট্রোর তরফে জানানো হয়েছে, যতদ্রুত সম্ভব পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। 

[আরও পড়ুন: আদানিদের হাতছাড়া তাজপুর, বাণিজ্য সম্মেলনে নতুন টেন্ডার ডাকার ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement